অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটে বসেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

বিটিসি আন্তর্জাতিক ডেস্কসারদা কেলেঙ্কারির ঘটনায় কলকাতার পুলিশ কমিশনারের বাড়িতে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই’র তল্লাশির চেষ্টার ঘটনাকে কেন্দ্র করে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটে বসেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আজ রোববার সন্ধ্যায় পুলিশ কমিশনারের বাড়ির সামনে উপস্থিত সাংবাদিকদের কাছে ক্ষোভ প্রকাশ করেন এবং তার নতুন এই সিদ্ধান্তের কথা জানান।

তিনি এ ঘটনায় কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে সাংবিধানিক অভ্যুত্থানের অভিযোগ তোলেন এবং প্রতিবাদে মেট্রো চ্যানেলে ধর্মঘটে বসেন। সেখানেই লোহার শিটের ওপর চাদর জড়িয়ে অবস্থান নেন মমতা।

এরপরই মমতা চলে যান ধর্মতলার মেট্রোচ্যানেল মোড়ে। সেখানেই লোহার শিটের ওপর চাদর জড়িয়ে অবস্থান নেন।

মমতা বন্দ্যোপাধ্যায়ের এই সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছেন অনেক নেতা। অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নায়ডু টুইটারে লিখেছেন, এই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। বাংলার মুখ্যমন্ত্রী সংবিধান ও যুক্তরাষ্ট্রীয় শাসনব্যবস্থাকে রক্ষা করতে নেমেছেন। আমরা তার পাশে আছি।

সাবেক প্রধানমন্ত্রী এইচ ডি দেবগৌড়া টুইটারে লিখেছেন, পুলিশ কমিশনারকে গ্রেপ্তার করতে সিবিআই হানা বাংলায়! এই মুহূর্তে সেখানে যা হচ্ছে, তাতে হতবাক আমি। জরুরি অবস্থার সময় এরকম অসাংবিধানিক আচরণ ঘটত। এই মুহূর্তে বাংলার পরিস্থিতি সেরকমই।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.