অধ্যক্ষের বিরুদ্ধে ফেসবুকে অশ্লীল পোষ্টদাতার শাস্তির দাবিতে মানববন্ধন (ভিডিও)

মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের মোড়েলগঞ্জ সরকারি সিরাজ উদ্দিন মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ প্রফেসর নীতিশ বিশ্বাস ও শিক্ষক কর্মচারীদের বিরুদ্ধে ফেসবুকে মানহানীকর অশ্লীল পোষ্টদাতা গোলাম কিবরিয়া তারিককে গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছে কলেজের শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা।
রোববার বেলা ১১ টার দিকে এসএম কলেজ সড়কে প্রায় ঘন্টাব্যাপি অনুষ্ঠিত মানববন্ধনে কলেজের শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীরা অংশগ্রহন করে।
মানববন্ধনে বক্তৃতা করেন, বাংলাদেশ শিক্ষক ইউনিয়নের কেন্দ্রীয় সভাপতি মো. আবুল বাশার হাওলাদার, এসএম কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক প্রভাষক এমদাদুল হক, যুগ্ম সম্পাদক প্রভাষক জসিম উদ্দিন হাওলাদার, প্রভাষক বেদান্ত হালদার, প্রদর্শক আসাদুজ্জামান বিপু, শিক্ষার্থী সজিব সরদার।
মানববন্ধনে তারা বলেন, গোলাম কিবরিয়া তারিক কলেজের শিক্ষার পরিবেশ নষ্ট করার জন্য গভীর ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তাই এ কর্মকান্ডে অধ্যক্ষ, শিক্ষক-কর্মচারী, অভিভাবক ও শিক্ষার্থীরা আতঙ্কগ্রস্থ হয়ে পড়েছে। অনতিবিলম্বে গোলাম কিবরিয়া তারিককে গ্রেফতার করে আইনের আওতায় না আনা হলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।
মানববন্ধন শেষে শিক্ষার সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে শিক্ষক ও শিক্ষার্থীদের একটি প্রতিনিধি দল উপজেলা নির্বাহী অফিসার সহ প্রশাসনের হস্তক্ষেপ কামনার পাশাপাশি নির্বাহী অফিসার ও সরকারের বিভিন্ন দপ্তরে স্বারকলিপি প্রদান করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি এম.পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.