অটোরিকশা ভাড়ার কথা বলে ছিনতাই করতেন তারা, গ্রেফতার-৫

ময়মনসিংহ ব্যুরো: সাপ্তাহিক সমিতির থেকে লোন নিয়ে ময়মনসিংহের ভালুকা উপজেলার আশকা গ্রামের মো. ফয়জুল হক একটি অটোরিকশা ক্রয় করেছিলেন। কিন্তু তাকে অস্ত্রের মুখে জিম্মি করে একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র সেই অটোরিকশা ছিনতাই করে।
গত বৃহস্পতিবার রাতে উপজেলার আশকা সুইচ গেট এলাকায় এ ঘটনা ঘটে। পরে তার মামলার সূত্র ধরে ছিনতাইকারী চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।
গতকাল মঙ্গলবার (৩০ আগস্ট) দুপুরে স্থানীয় সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন।
গ্রেফতার ব্যক্তিরা হলেন: রিয়াজ উদ্দিনের ছেলে মো. কামাল হোসেন (২৮), মৃত জয়নাল আবদীন মণ্ডলের ছেলে মো. শাহাব উদ্দিন (৫৮), নিজাম উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (২৫), সামসুল হকের ছেলে মঞ্জু মিয়া ও মিজান ফরাজী।
ওসি জানান, ভালুকার বিভিন্ন এলাকা থেকে ভাড়ার কথা বলে নির্জনস্থানে নিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে টাকা, মোবাইল, অটোরিকশা ও সিএনজি ছিনতাই করে এই চক্র। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা বিচারাধীন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের চুরির বিষয়ে বিস্তারিত তথ্য পাওয়া গেছে। পলাতক আসামি গ্রেফতার ও চুরি হওয়া আরও সিএনজি-ব্যাটারিচালিত অটোবাইক উদ্ধারে অভিযান অব্যাহত আছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ময়মনসিংহ ব্যুরো প্রধান মো. সাইফুল ইসলাম (সাইফুল) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.