অজ্ঞানপার্টির খপ্পরে দামুড়হুদার যুবক ইজিবাইক চালক মাসুদ রানা সঙ্গাহীন অবস্থায় হাসপাতালে ভর্তি 

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: চুয়াডাঙ্গা থেকে যাত্রি নিয়ে দামুড়হুদায় ফেরার সময় মাসুদরানা (২০) নামের এক ইজিবাইক চালক অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। ইজিবাইক চালক যুবক মাসুদ রানা দামুড়হুদা স্টেডিয়ামপাড়ার শমশের আলীর ছেলে। তাকে সঙ্গাহীন অবস্থায় দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
গতকাল বুধবার সকাল ১০ টার দিকে চুয়াডাঙ্গা থেকে দামুড়হুদা ফেরার সময় যাত্রিবেশে ওঠা অজ্ঞানপার্টির সদস্যরা ইজিবাইকটি ছিনতাইয়ের উদ্দেশ্যে তাকে বিস্কুট খাইয়ে অচেতন করলেও শেষমেষ ইজিবাইকটি নিতে পারেনি ওই সংঘবদ্ধচক্র। ইজিবাইক চালক যুবক মাসুদরানা বর্তমানে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রাখা হয়েছে।
তবে তার এখনও পর্যন্ত ঘোর কাটেনি।জানা গেছে, দামুড়হুদা স্টেডিয়ামপাড়ার শমশের আলীর ছেলে যুবক ইজিবাইক চালক মাসুদরানা অন্যান্য দিনের ন্যায় গতকাল বুধবার সকালে দামুড়হুদা বাসস্ট্যান্ড থেকে যাত্রি নিয়ে চুয়াডাঙ্গায় যায়।
ফিরতি পথে সকাল সাড়ে ৯ টার দিকে চুয়াডাঙ্গা থেকে ৩ জন যাত্রি দর্শনায় যাওয়ার কথা বলে ইজিবাইকটি রিজার্ভ করে। চুয়াডাঙ্গা থেকে আসার সময় ভিমরুল্লাহস্থ জেলাখানার সামনে পৌছুলে তারা ইজিবাইক থামাতে বলে। এ সময় ইজিবাইকে থাকা ওই ৩ জনের মধ্যে একজন নেমে দোকান থেকে বিস্কুট কিনে আনে এবং পুনরায় গাড়িতে ওঠে। ওই বিস্কুট তারা নিজেরাও খায় এবং ইজিবাইক চালক যুবক মাসুদরানাকেও খেতে দেয়।
বিস্কুট খাওয়ার কিছুক্ষন পর ইজিবাইক চালক মাসুদরানার চোখে ঘুমঘুম ভাব চলে আসে। সে চোখে ঘুমঘুম ভাব নিয়ে ইজিবাইক চালিয়ে কোন রকম দামুড়হুদা বাসস্ট্যান্ডে পৌছায় এবং ইজিবাইকটি ফজুর চায়ের দোকানের সামনে সাইড করে দাঁড়িয়ে পড়ে। এ সময় যাত্রিবেশে ইজিবাইকে থাকা অজ্ঞানপার্টির ৩ সদস্য ইজিবাইক থেকে দ্রুত নেমে সটকে পড়ে।
এ সময় স্থানীয় লোকজন ইজিবাইক চালক মাসুদরানাকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে তাকে দ্রুত দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। ইজিবাইক চালক যুবক মাসুদরানা বর্তমানে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রাখা হয়েছে।
তবে তার এখনও পর্যন্ত ঘোর কাটেনি। দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মেডিকেল অফিসার ডা. অমিত কুমার বিশ্বাস জানান, তাকে খাবারের সাথে চেতনানাশক কিছু খাওয়ানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে।বর্তমানে সে আশঙ্কামুক্ত বলেও জানান তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা ( চুয়াডাঙ্গা ) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.