৪ ম্যাচ পর জয়ের দেখা পেল ম্যানসিটি

বিটিসি স্পোর্টস ডেস্ক: ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির সময়টা ভালো যাচ্ছে না। ইংলিশ প্রিমিয়ার লিগে পেপ গার্দিওলার শিষ্যরা টানা ৪ ম্যাচে জয় পায়নি। পঞ্চম ম্যাচে এসেও হারের শঙ্কা জেগেছিল। অবশেষে লুটন টাউনের বিপক্ষে পিছিয়ে পড়েও ২-১ গোলের দারুণ জয় তুলে নিল সিটিজেনরা।
এর আগে চার ম্যাচ ও এক মাসের বেশি সময় জয়হীন ছিল সিটি। যেখানে চেলসি, লিভারপুল ও টটেনহ্যাম হটস্পারের সঙ্গে পয়েন্ট ভাগাভাগির পর গত রাউন্ডে অ্যাস্টন ভিলার মাঠে হেরে বসে ইউরোপ সেরারা।
এদিন আর্লিং হলান্ডকে ছাড়া খেলতে নামে সিটি। তবে খেলার প্রথমার্ধের যোগ করা সময়ে এলাইজা আদেবায়োর গোলে পিছিয়ে পড়ে দলটি। কিন্তু দ্বিতীয়ার্ধে ৩ মিনিটের ব্যবধানে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে জয় তুলে নেয়। ৬২তম মিনিটে বের্নার্দো সিলভা সমতা টানার পর ৬৫তম মিনিটে জ্যাক গ্রিলিশের গোলে এগিয়ে যায় সফরকারীরা।
লিগে ১৬ ম্যাচে ১০ জয় ও ৪ ড্রয়ে ৩৩ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে সিটি। তাদের চেয়ে ২ পয়েন্ট বেশি নিয়ে তিনে অ্যাস্টন ভিলা। শীর্ষে থাকা লিভারপুলের পয়েন্ট ৩৭। দুই নম্বরে আর্সেনাল পয়েন্ট ৩৬। চেলসি ১৯ পয়েন্ট নিয়ে আছে ১২ নম্বরে। ১৩ পয়েন্ট নিয়ে ১৭ নম্বরে এভারটন। তাদের চেয়ে ৪ পয়েন্ট কম নিয়ে ১৮ নম্বরে লুটন টাউন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.