ব্রেকিং নিউজ

আজ- রবিবার, ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই জুন, ২০২০ ইং

শিরোনাম

  রাজশাহী বিভাগে আরও ৮৩ জনের দেহে করোনা শনাক্ত এযাবত আক্রান্তের সংখ্যা এক হাজার ২৮৭ জন!       খুলনায় আরো একজনের করোনায় মৃত্যু       রাণীশংকৈলে তিনজন করোনা আক্রান্ত রোগী সনাক্ত       লকডাউনে হেয়ার ” স্টাইলিস্ট ” কাটে জরিমানা দিলেন আট লক্ষ টাকা       খুলনায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে যৌন হয়রানীর বিচার দাবিতে কলেজ ছাত্রীর সংবাদ সম্মেলন        অজ্ঞাত ব্যাক্তির ফেলে যাওয়া শপিং ব্যাগ থেকে নবজাতক শিশু বাচ্চা উদ্ধার !       বেলকুচিতে শালিসী বৈঠককে কেন্দ্র করে ৪০টি মােটরসাইকেল ভাংচুর, আহত ১০       হাসপাতাল থেকে “কোভিড-১৯” রোগী ফেরালে কঠোর ব্যবস্থা : অরবিন্দ       খুলনায় ‘কৃষি ও পরিবেশ রক্ষা আন্দোলন’ এর ফ্রি বীজ বিতারণ       রাজশাহীতে করোনায় আরো ৩ জন আক্রান্ত       দামুড়হুদার কার্পাসডাঙ্গায় মারামারি মামলার আসামী আটক       দামুড়হুদার কুড়ুলগাছিতে অর্ধশতাধিক পরিবার পানিবন্ধি       র‌্যাব-৫ রাজশাহীর মাদক বিরোধী অভিযান ৩৯ বোতল ফেন্সিডিল সহ আটক- ১       যুবলীগ নেতার ছেলেকে মারপিট ইউপি চেয়ারম্যানের বাড়ি ভাঙচুর       হাসপাতাল থেকে রোগী ফেরত দেয়া মানবতাবিরোধী : তথ্যমন্ত্রী       সরকার সমালোচনাকে যমের মতো ভয় পাচ্ছে : মির্জা ফখরুল    

৩ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জ এবং ৪ ডিসেম্বর রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলন, প্রধান সমন্বয়ক মেয়র লিটন

রাসিক প্রতিবেদক:  আগামী ৩ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জ এবং ৪ ডিসেম্বর রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। এই দুইটি জেলার সম্মেলন আয়োজনে আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, রাজশাহী মহানগর সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনকে প্রধান সমন্বয়কারীর দায়িত্ব দেওয়া হয়েছে।

আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে আজ শুক্রবার বঙ্গবন্ধু এভিনিউয়ে রাজশাহী জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে ডাকা হয়। রাজশাহী জেলা আওয়ামী লীগের সাথে কেন্দ্রীয় নেতৃবৃন্দের মতবিনিময় সভায় উপরোক্ত সিদ্ধান্তসমূহ গৃহীত হয়।

এ ব্যপারে রাসিক মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি খায়রুজ্জামান লিটন বলেন, কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৩ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জ এবং ৪ ডিসেম্বর রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলন আয়োজন করা হবে। সম্মেলনে কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। আশা করছি উৎসব মুখর পরিবেশে সফলভাবে সম্মেলন সম্পন্ন করা সম্ভব হবে।

বঙ্গবন্ধু এভিনিউয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি ম-লীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী দীপু মনি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য, রাজশাহী মহানগর সভাপতি ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

সভায় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, রাজশাহী জেলা আওয়ামী লীগে সভাপতি ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদসহ অন্যান্য নেতৃবৃন্দ। #(প্রেস বিজ্ঞপ্তি)#

Comments are closed.