১৭ মিনিটের তাণ্ডবে লন্ডভন্ড আল নাসর, ফের চ্যাম্পিয়ন আল হিলাল

বিটিসি স্পোর্টস ডেস্ক: সৌদি সুপার কাপের ফাইনালে প্রথমার্ধে এগিয়ে যায় আল নাসর। বিরতিতে যাওয়ার আগ মুহূর্তে ক্রিশ্চিয়ানো রোনালদোর গোলে এগিয়ে যায় তারা। তবে বিরতির পর ৫৫ থেকে ৭২, এই ১৭ মিনিটের তাণ্ডবে লন্ডভন্ড হয়ে যায় আল নাসর। হজম করে চার গোল। এতেই ৪-১ গোলের ব্যবধানে হারে আল নাসর।
অন্যদিকে সৌদি সুপার কাপে টানা দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয় আল হিলাল। গত বছরের ফাইনালে করিম বেনজেমা–এন’গোলো কান্তেদের আল ইত্তিহাদকে একই ব্যবধানে হারিয়ে শিরোপা জিতেছিল আল হিলাল। সৌদি ফুটবল ইতিহাসের সফলতম ক্লাবটি এ নিয়ে পঞ্চমবারের মতো এই শিরোপা জিতলো।
শনিবার (১৭ আগস্ট) প্রিন্স সুলতান বিন আবদুল আজিজ স্টেডিয়ামে ম্যাচের ৪৪ মিনিটে এগিয়ে যায় আল নাসর। ডি বক্সের ভেতরে জটলার মধ্যে বল পেয়ে আলতো টোকায় বল জালে জড়ান রোনালদো। তার গোলেই ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আল নাসর।
বিরতির পর ম্যাচের ৫৫ মিনিটে সার্জ মিলাঙ্কোভিচ-সাভিচের গোলে সমতায় ফেরে আল হিলাল। এরপর ৬৩ ও ৬৯ মিনিটে জোড়া গোল করে আল নাসরকে ম্যাচ থেকে ছিটকে দেন আলেকজান্ডার মিত্রোভিচ। আর ৭২ মিনিটে আল নাসরের কফিনে শেষ পেরেক ঠোকেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ম্যালকম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.