হরতাল-অবোরধের নামে আগুন-সন্ত্রাস বিএনপি করেছে : ডাবলু সরকার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগর আওয়ামীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশের প্রতিটি এলাকার উন্নয়ন নিশ্চিত করেছে। সেই সাথে স্কুল, কলেজ, যোগাযোগ, শিক্ষা, চিকিৎসা, কৃষি এমন কোন ক্ষেত্র নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। প্রতিটি ক্ষেত্রে হয়েছে উন্নয়ন হচ্ছে তখন হরতাল অবরোধের নামে মানুষের জানমাল পুড়িয়ে নষ্ট করা। দেশের মানুষ যেন শান্তিতে থাকতে না পারে সে চিন্তায় ব্যস্ত থাকে তারা। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে বিএনপি-জামায়াত আবার আগুন সন্ত্রাসের খেলায় মেতে উঠেছে।
সোমবার (৪ নভেম্বর) সকাল ১০ টায় কুমারপাড়া দলীয় কার্যালয়ে রাজশাহী মহানগর আওয়ামীলীগের আয়োজিত শান্তির মিছিল ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি আরো বলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ কৃষক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ রাজশাহী মহানগরীর সাধারণ সকল জনগণকে সাথে নিয়ে অবৈধ অবরোধের বিরুদ্ধে রাস্তায় থেকে প্রতিরোধের ঘোষণা তিনি।
এ সময় বক্তারা বলেন, লাল সবুজের পতাকা চাই না বিএনপি ও জামায়াত। তাই তারা চোড়াগুপ্তা হামলা চালিয়ে জনগণের জানমাল পুড়িয়ে ক্ষতি করছে। বিএনপি ও জামায়াতকে উদ্দেশ্য করে বলেন আগুন সন্ত্রাস করে ক্ষমতায় আসা যায় না। আপনারা যদি বাংলাদেশকে ভালো বাসেন তাহলে এই আগুন সন্ত্রাস বিরত থাকুন।
রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ রেজাউল ইসলাম বাবুল এর সভাপতিত্বে বক্তব্য রাখাখেন রাজশাহী মহানগর আওয়ামী সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন, সদস্য অর্পণ কুমার দে, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ জেডু সরকার। অনুষ্ঠান সঞ্চালনা করেন সদস্য মোঃ ইসমাইল হোসেন।
শান্তি সমাবেশ শেষে কুমারপাড়া দলীয় কার্যালয় থেকে একটি মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক ঘুরে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।
এসময় উপস্থিত ছিলেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ রবিউল ইসলাম রবি, উপ-প্রচার সম্পাদক মোঃ সিদ্দিক আলম, সৈয়দ মন্তাজ আহমেদ, মোঃ মুজিবুর রহমান, মাসুদ আহমেদ, মোঃ আলিমুল হাসান সজল, মোঃ খাইরুল বাসার শাহীন, ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক বিপন্ন সরকার, ১৮ নং ওয়ার্ড (উত্তর) আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম, ২২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ নেওয়াজ সরকার সেডু, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মাহমুদ আলী জন, গৌতম দাস,শাহ মুখদুম থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ফিরোজ খান ফরহাদ, রাজশাহী মহানগর আওয়ামী যুবলীগের সাবেক সহ-সভাপতি মোঃ জাহেদ আলী জনি, মহানগর সেচ্ছাসেবক লীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুলতানুর আরেফিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ আবেদ আলী, সাবেক সদস্য মোঃ মুরসালিন হক রাবু, রাজশাহী মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ মেহেদী হাসান রিমেল রিগেন প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি সোহরাব হোসেন সৌরভ / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.