সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন পরিকল্পনামন্ত্রী : অল্পের জন্য প্রাণে বাঁচলেন

নরসিংদী প্রতিনিধি: সিলেট যাওয়ার পথে নরসিংদীর রায়পুরায় সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। এতে অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন তিনি।

তবে এ ঘটনায় কেউ হতাহত না হলেও মন্ত্রীর গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে গেছে।

আজ বুধবার (২০ মে) সকাল সাড়ে ৭টায় ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলাধীন নীলকুঠি বাসস্ট্যান্ডে পরিকল্পনামন্ত্রীর পাজেরো গাড়ির সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়।

বিষয়টি নিশ্চিত করে মন্ত্রীর গাড়ি চালক মো. নেসার বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, পরিকল্পনামন্ত্রী ত্রাণ দেওয়ার উদ্দেশে সিলেট যাচ্ছিলেন। প্রটোকলের গাড়িটি সামনেই ছিল। মন্ত্রীর গাড়ি রায়পুরা উপজেলার নীলকুঠি বাসস্ট্যান্ডে পৌঁছালে ভৈরব থেকে নারায়ণগঞ্জগামী প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে মন্ত্রীর গাড়ির সঙ্গে ধাক্কা লাগে। এ ঘটনায় মন্ত্রীর কোনো ক্ষতি হয়নি। পরে গাড়ি পরিবর্তন করে প্রটোকল নিয়ে পুনরায় সিলেটের উদ্দেশে রওনা হন তিনি।

মন্ত্রীর গাড়ির সঙ্গে ধাক্কা লাগা প্রাইভেটকারের চালক মো. আমজাদ বলেন, তিনি নারায়ণগঞ্জের রুপগঞ্জ উপজেলার কাঞ্চন থেকে ১৬০০ টাকা ভাড়ায় যাত্রী নিয়ে ভৈরব যাচ্ছিলেন। ভৈরবের নিকটস্থ মাহমুদাবাদ নামা পাড়া এলাকায় পৌঁছালে পুলিশের ব্যারিকেট দেখে সেখানেই যাত্রী নামিয়ে দিয়ে পুনরায় নারায়ণগঞ্জের উদ্দেশে রওনা হয়। নীলকুঠি বাসস্ট্যান্ডের কাছে এসে পুলিশের প্রটোকলের গাড়ি দেখে হতচকিত হয়ে ব্রেক চাপলে বৃষ্টি ভেজা পিচে প্রাইভেটকারটি স্লিপ করে নিয়ন্ত্রণ হারিয়ে মন্ত্রীর গাড়িতে ধাক্কা লাগে।

বিষয়টি নিশ্চিত করে ঘটনাস্থলে উপস্থিত রায়পুরা থানার উপ-পরিদর্শক শাহীন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, দুর্ঘটনায় কেউ আহত হয়নি। মন্ত্রী সুস্থ আছেন এবং তিনি অন্য একটি গাড়িতে করে প্রটোকলসহ সিলেট সুনামগঞ্জের উদ্দেশে পুনরায় রওনা হয়ে চলে গেছেন।

এ ঘটনায় প্রাইভেটকারের চালককে আটক করা হয়েছে। হাইওয়ে পুলিশের কাছে চালক ও গাড়ি হস্তান্তর করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নরসিংদী প্রতিনিধি মো. গোলাম মোস্তফা মামুন #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.