স্বামী পরিত্যক্তা স্ত্রী ও বিধবা নারীদের টার্গেট করতেন তারা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে এক নারীকে বাড়িতে ডেকে ধর্ষণ ও সেই দৃশ্য ধারণের অভিযোগে একটি পরিবারের ৪ জনকে আটক করেছে র‌্যাব-৫। নগরীর অভিজাত পদ্মা আবাসিক এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আজ শুক্রবার বেলা ১১টায় র‌্যাব-৫ এর সদর দপ্তরে সংবাদ সম্মেলন করে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৫ এর সিইও লে. কর্নেল মুনীম ফেরদৌসা।
আটকরা হলেন- নগরীর হেতেমখাঁন সবজি পাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে আলমগীর ওরফে রয়েল, তার স্ত্রী হেলেনা খাতুন (৩০), হেলেনার বোন দিলারা বেগম (৩৫) এবং তাদের সহযোগী মমতাজ বেগম (৪২)।
র‌্যাব-৫ এর সিইও লে. কর্নেল মুনীম ফেরদৌসা জানান, রয়েল এবং ভুক্তভোগী নারী একে অপরের পূর্ব পরিচিত। গত ৭ ফেব্রুয়ারি আনুমানিক সাড়ে ১২টার দিকে কোর্ট স্টেশনের দিকে আসেন এক নারী। এসময় তিনি তার মোবাইলটি হারিয়ে ফেলেন। এসময় রয়েল তাকে মোবাইল খুঁজে দেওয়ার নাম করে পদ্মা আবাসিকে তার ভাড়া বাড়িতে ডেকে আনেন। পরে তাকে রয়েলের ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করেন এবং সেই দৃশ্য রয়েলের স্ত্রী হেলেনা মোবাইল ফোনে ধারণ করেন। এরপর ভুক্তভোগী ওই নারীকে সেই ভিডিও দেখিয়ে ৫ লাখ টাকা দাবি করে রয়েল ও তার সঙ্গে থাকা ওই তিনজন নারী।
ভুক্তভোগী সেখানে তাদের একটি স্ট্যাম্পে সই দিয়ে কোনো মতে ফেরেন। পরে চন্দ্রিমা থানায় এ বিষয়ে একটি মামলা করেন। মামলাটির গুরুত্ব বিবেচনায় র‌্যাব-৫ এর টিম ওই মামলায় সম্পৃক্ত হয় এবং গতকাল বৃহস্পতিবার এই চক্রটিকে আটক করে।
এদিকে, অভিযানের পর রয়েলের বাড়ি থেকে দলিল ও স্ট্যাম্প উদ্ধার করেছে র‌্যাব। র‌্যাবের দাবি রয়েল দম্পতি প্রায় দুই বছর ধরে এভাবে স্বামী পরিত্যক্ত বা বিধবা নারীদের টার্গেট করে তাদের ব্ল্যাকমেইল করে অর্থ হাতিয়ে আসছিল।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান-ই-সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.