সৈয়দপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে উপজেলা চেয়ারম্যানের ত্রাণ বিতরন

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে ঈদুল ফিতরের দিন অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৮ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো: মোখছেদুল মোমিনের পক্ষ থেকে।

আজ মঙ্গলবার (২৬ মে) দুপুর দেড়টায় শহরের মিস্ত্রিপাড়া বটগাছতলায় ত্রাণ বিতরণ কালে প্রতিটি পরিবারকে ২টি শাড়ী, ২টি লুঙ্গি, ১৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, কাপড় কাচার পাউডার ১ কেজি, গোসল ও কাপড় কাচার সাবান ৪টি এবং ৩ কেজি আলু প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যানের ছোটভাই ও পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবীদ মোবিনুল ইসলাম মোবিন, রেলওয়ে শ্রমিক লীগ সৈয়দপুর কারখানা শাখার সহ-সম্পাদক মো: সালেহ উদ্দিন, সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যানের পিএস শরিফুল ইসলাম টিটো, ১৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নওশাদ সিদ্দিকী, পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক চাঁন খান মনু, জাহিদ খান গুড্ডু প্রমুখ।

বিতরণ শেষে উপজেলা চেয়ারম্যান মুঠোফোনে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের ব্যক্তিগত তহবিল থেকে প্রাথমিকভাবে উপরোক্ত সহায়তা করা হয়েছে। আগামীতে উপজেলা পরিষদের মাধ্যমে প্রয়োজনে আরও ত্রাণ প্রদানসহ ঘর মেরামতের জন্য টিন দেয়া হবে। তিনি বিত্বশালীদের ক্ষতিগ্রস্তদের পাশে এগিয়ে আসার জন্য আহ্বান জানান।

উল্লেখ্য, গতকাল সোমবার (২৫ মে) পবিত্র ঈদুল ফিতরের দিন বেলা ৩ টার দিকে শহরের মিস্ত্রিপাড়া বটগাছতলায় প্রধান সড়ক সংলগ্ন রেলওয়ে কোয়াটারের ৮টি ইউনিট বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে সৃষ্ট আগুনে মুহুর্তে ঘরসহ সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নীলফামারী প্রতিনিধি এম কে আনোয়ার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.