আজ- শুক্রবার, ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম

  কাশ্মীরে আবারও বিজেপি নেতা খুন       মার্কিন ও ইসরাইলি পরমাণু অস্ত্র সবার জন্য হুমকি : ইরান’র পররাষ্ট্রমন্ত্রী       ভারত সীমান্তে “বিতর্কিত এলাকায়” হেলিপ্যাড নির্মাণ করছে নেপাল       সেনা-পুলিশ বাহিনীকে প্রয়োজনীয় নির্দেশনা       রাণীশংকৈলে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত-৯       চীনা যুদ্ধবিমান’র কাছে পাত্তাই পাবে না ভারত’র রাফায়েল!       “দিল্লি চাই” বলে ইমরানকে খোঁচা সাবেক স্ত্রী রেহাম’র       ভাসছে মুম্বাই       করোনা প্রতিরোধে দামুড়হুদার কার্পাসডাঙ্গা ইউনিয়ন যুবলীগের মাস্ক বিতরণ অব্যাহত       রাজশাহী মহানগর বিএনপি’র সহ-সভাপতি ফারুক আর নাই       বীর মুক্তিযোদ্ধা সুবেদার সিরাজ উদ্দিন লস্কর আর নেই       র‌্যাব-৫ রাজশাহীর মাদক বিরোধী অভিযান ইয়াবসহ আটক       র‌্যাব-৫, চঁপাপাইনবাবগঞ্জ ক্যাম্প কর্তৃক গাঁজার গাছসহ মাদক ব্যবসায়ী আটক-১       রাসিকের নির্মাণাধীন বিভিন্ন বহুতল ভবনের কাজের অগ্রগতি সংক্রান্ত সভা অনুষ্ঠিত       নাটোরে সরকারী গম আত্মসাৎ মামলায় চেয়ারম্যান কারাগারে       নবীগঞ্জে ১৪ টি ডাকাতি মামলার প্রধান আসামী গ্রেফতার    

সৈকত সরকারি কলেজের পক্ষ থেকে মরহুম সফি উল্যাহ বাহার এর শোকবার্তা 

য়াখালী প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচর উপজেলার ২নং চরবাটা ইউনিয়নের হাজী আবদুস সামাদ সারেং এর বাড়ি মরহুম সফি উল্যাহ (বাহার মিয়ার) শোকবার্তায় প্রদান করলেন সৈকত সরকারি কলেজ পরিবারবর্গ।
গত বৃহস্পতিবার (৩০ জুলাই) দুপুর ১ ঘটিকার সময় কলেজ অফিস কক্ষে এই শোকবার্তা প্রদান করেন। এতে উপস্থিতি ছিলেন মরহুমের ছেলে সাখাওয়াত উল্যাহ (শিবলু) এবং আতিক উল্যাহ (সুজন)।
সৈকত সরকারি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ মোনায়েম খান জানান, ০২নং চরবাটা নিবাসী, চরবাটার কৃতি সন্তান, বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, অত্র কলেজের গভর্নিং বডির সাবেক সদস্য জনাব সফি উল্যাহ (বাহার মিয়া) গত ০৫-জুলাই-২০২০ খ্রি. রোজ রবিবার বেলা ১ টার সময় ঢাকার হলি ফ্যামিলি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহে রাজেউন)।
মরহুম বাহার মিয়ার অত্যন্ত সাদাসিধে জীপন যাপন করতেন, এই কলেজ ছাড়াও তিনি বহু শিক্ষা প্রতিষ্ঠানের সহিত জড়িত ছিলেন। একজন মিষ্টভাষী, সজ্জন, নিরহঙ্কারী ও সদালাপী, বাহার মিয়া বর্তমান সময়ে কালে ভদ্র জম্মে, জনাব সফি উল্যাহ (বাহার মিয়ার) মৃত্যুতে তাঁর পরিবার যেমনি একজন অভিভাবককে হারিয়েছে ঠিক তেমনি আমরাও হারিয়েছি একগুণীজনকে। তাঁর মৃত্যুতে যে ক্ষতি হয়েছে তা কোন কালেই পূরণ হবার নয।
আমরা মরহুমের আত্মার শান্তি কামনা করছি এবং তাঁর শোক সমাপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। এবং কলেজ পরিবারবর্গ থেকে মহান আল্লাহ রাববুল আলামিনের কাছে দোয়া চাচ্ছি আল্লাহ যেনো মরহুমকে জান্নাতবাসী করুক।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed.