সুনিধির গানের মঞ্চে বোতল ছুড়ে মারলেন দর্শক

বিটিসি বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় শিল্পী সুনিধি চৌহান দেরাদুনের একটি অনুষ্ঠানে গান গাইতে গিয়েছিলেন। সেখানেই এক বিপত্তির মুখে পড়েছেন তিনি। এ ঘটনা নিয়ে সংবাদের শিরোনাম হয়েছেন।
জানা গেছে, সুনিধির দিকে তাক করে বোতল ছুঁড়ল এক দর্শক! গান গাওয়ার জন্য সুনিধির পরনে ছিল ঝকমকে টপ। কালো শর্টস। পায়ে বুট। বোতলটি ছোড়া হয় যখন, হঠাৎই সরে যান তিনি। ওই অনুরাগীকে ভর্ৎসনা করেন। সুরে-সুরেই তিনি বলে ওঠেন, ‘আপনি আমার দিকে বোতল ছুঁড়লে কী হবে? অনুষ্ঠানটি বন্ধ করে দেওয়া হবে। আপনি কি এটি চান?’
সুনিধি চৌহান এদিন অনুষ্ঠানে ‘শিলা কি জওয়ানি’, ‘ধুম মচালে’, ‘ক্রেজি কিয়া রে’, ‘দেশি গার্ল’, ‘কমলি’, ‘শাকি শাকি’-র মতো গান তিনি উপহার দিয়েছেন দর্শকদের।
মঞ্চে অনুষ্ঠান করতে গিয়ে বিভিন্ন সময় গায়ক-গায়িকাদের সঙ্গে এমন ঘটনা প্রায়ই ঘটে থাকে। গত বছর ওরঙ্গাবাদে গানের অনুষ্ঠান করতে যান অরিজিৎ সিংহ। মঞ্চে গান গাইতে উঠেছিলেন তিনি।
প্রিয় তারকাকে চোখের সামনে দেখতে পেয়ে তার হাত ধরে টানাটানি শুরু করে দেন এক অনুরাগী। তাতে অরিজিতের হাতে চোটও লাগে।
সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিও থেকে জানা যায়, ডান হাতে এতটাই চোট পেয়েছেন গায়ক যে, হাত সোজা করতে পারছিলেন না তিনি, তার হাত কাঁপছিল। এ শুধু এ দেশের ব্যাপার নয়, বিদেশেও ঘটে। এটি কিছুদিন আগের ঘটনা।
মার্কিন পপ গায়িকা কার্ডি বি গান গাইছিলেন মঞ্চে। তাকে লক্ষ্য করে বিয়ারের বোতল ছোঁড়েন এক দর্শক। তাতে মেজাজ হারান কার্ডি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.