সিরাজগঞ্জ-৫ আসনে স্বতন্ত্র প্রার্থী হলেন সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস!

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম উত্তোলনকরেছেন সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী ও বর্তমান জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস।
বুধবার (২৯ নভেম্বর) সকালে বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা আফিয়া সুলতানা কেয়ার কার্যালয়ে আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস তৃণমূল আ’লীগের নেতাকর্মীদের নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহনের লক্ষ্যে ফরম উত্তোলন করেন।
৩০ নভেম্বর বৃহস্পতিবার উপজেলা সহকারী রিটার্নিং অফিসার বরাবর ফরম জমা দেবেন বলে তিনি জানান।
সাবেক মন্ত্রী বলেন, দলীয় মনোনয়ন চেয়েছিলাম আমি পাইনি, বাংলাদেশ আ’লীগের সভাপতি ও জননেত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী এবং আমার সিরাজগঞ্জ-৫ বেলকুচি চৌহালী তৃণমূলের দলীয় নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করবো এবং আমি জয়ী হবো বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
এসময় উপস্থিত ছিলেন, বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেগম আশানুর বিশ্বাস, আ’লীগের সাবেক সহ-সভাপতি গাজী লুৎফর রহমান মাখন, সদস্য শাহাদাৎ হোসেনসহ আ’লীগের দলীয় অন্যান্য নেতৃবৃন্দ প্রমূখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম এ মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.