সাভারে ৩০০ পিস ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার

সাভার প্রতিনিধি: ঢাকার সাভারে অভিযান চালিয়ে ৩০০ পিস ইয়াবাসহ আব্দুল হামিদ নামে এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এ সময় এক নারীকেও গ্রেফতার করা হয়।
সোমবার (১৩ মে) রাতে সাভারের বিরুলিয়া ইউনিয়নের খনিজনগর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতার আব্দুল হামিদ (৪০) বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি এবং একই ইউনিয়নের কালিয়াকৈর এলাকার আব্দুল ওহাবের ছেলে। পপি আক্তার (২০) একই ইউনিয়নের খনিজনগর এলাকার পলাতক মাদক কারবারি মো. স্বপনের স্ত্রী।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সাভার পৌর এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী স্বপন সেখান থেকে বিরুলিয়ার খনিজনগর এলাকায় চলে এসে যুবলীগ নেতা হামিদের ছত্রছায়ায় তার মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন। এ ছাড়াও ওই যুবলীগ নেতা বেশ কিছু দিন ঝুট ব্যবসা দখলের জন্য এলাকায় ত্রাস সৃষ্টি করেছেন।
২০১৫ সালে অস্ত্রসহ ওই যুবলীগ নেতা র‌্যাবের হাতে গ্রেফতার হয়ে কারাবাস করেছেন বলে জানান তারা।
ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন বিপ্লব বিটিসি নিউজকে বলেন, আজ গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী স্বপনের বাড়িতে অভিযান চালিয়ে ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় মাদক কারবারি স্বপন পালিয়ে গেলেও তার স্ত্রী ও হামিদকে ঘটনাস্থল থেকে আটক করা হয়। এ ঘটনায় পলাতক স্বপনসহ আটকদের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
ঢাকা জেলা যুবলীগের আহ্বায়ক জি এস মিজান বলেন, মাদক কারবারে সংশ্লিষ্টতা রাষ্ট্রবিরোধী কাজ। তবে যুবলীগ নেতা হামিদের বিরুদ্ধে মাদক সংশ্লিষ্টতার বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে এ বিষয়ে ব্যবস্থা নেয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সাভার প্রতিনিধি মো. শামিম আহম্মেদ (শামিম) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.