সান্তাহারে পরীক্ষা দিতে গিয়ে শিক্ষার্থীকে মারধর


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্তাহারে পরীক্ষা দিতে গিয়ে ছমির ইসলাম নামের এক এইচএসসি পরীক্ষার্থীকে মারপিটের অভিযোগ উঠেছে। ছমির ইসলাম সান্তাহার সরকারি কলেজের একাদশ শ্রেনির প্রথম বর্ষের ছাত্র ও উপজেলার সান্দিড়া গ্রামের তহিদুল ইসলামের ছেলে।
গত বৃহস্পতিবার দুপুরে সান্তাহার সরকারি কলেজ এলাকায় ঘটনাটি ঘটে।
এ ঘটনায় ভুক্তভোগী ছমির ইসলামের বড় ভাই ছাব্বির ইসলাম বাদী হয়ে রিফাত, সিয়ামসহ ৪ জনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার দুপুরে ছমির ইসলাম তার বাড়ি থেকে সান্তাহার সরকারি কলেজে এইচএসসি প্রথম বর্ষের পরীক্ষা দিতে যাচ্ছিল। কলেজ গেটের সামনে পৌঁছিলে রিফাত, সিয়ামসহ কয়েকজন কিশোর দলবদ্ধ ভাবে তাকে পূর্ব শত্রুতার জের ধরে মারধরে আহত করে। পরে তাকে উদ্ধার করে আদমদীঘি উপজেলা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। ভুক্তভোগী ছমিরের বড় ভাই ছাব্বির ইসলাম জানান, কয়েকমাস ধরে তার ভাইয়েরে সাথে প্রতিপক্ষের মধ্যে নানা বিষয়ে বিরোধ চলছিল। এরজের ধরে ঘটনাটি ঘটতে পারে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বিটিসি নিউজকে জানান, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে তদন্ত সাপেক্ষে আইনগত পদক্ষেপ নেওয়া হবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.