সাতক্ষীরা জেলা পুলিশের মাস্টার প্যারেড অনুষ্ঠিত

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে জেলা পুলিশের মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে। উক্ত মাস্টার প্যারেডের সালামী গ্রহণ এবং প্যারেড পরির্দশন করেন সাতক্ষীরা পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী।
আজ সোমবার (১৫ জুলাই) প্যারেড ও জেলায় ব্যবহৃত যানবাহনসমূহ পরিদর্শন শেষে পুলিশ সুপার মতিউর রহমান সিদ্দিকী অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্যে বলেন, আইনশৃঙ্খলা রক্ষায় পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন, বিদ্যুৎ ও জ্বালানি সহ সরকারি অন্যান্য সম্পদ ব্যবহারে মিতব্যয়ী হওয়া, ড্রেসরুলস অনুসরণ করে পোশাক পরিধান, সরকারি মালামালের হেফাজত করা, ফেসবুক তথা সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারে সর্তক থাকা, সুন্দর ব্যবহার ও মানবিক আচরণের মাধ্যমে পুলিশি সেবা নিশ্চিত করাসহ বিভিন্ন বিষয়ে বক্তব্য প্রদান করেন।
উক্ত মাস্টার প্যারেডে কমান্ডারের দায়িত্ব পালন করেন অতিরিক্ত পুলিশ সুপার (কালীগঞ্জ সার্কেল), মোঃ আমিনুল ইসলাম, সাতক্ষীরা।
এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), মোঃ সজীব খান (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), মোঃ আমিনুর রহমান (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), মীর আসাদুজ্জামান বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), মোঃ ফজলুল হক, সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল), ডা: মোঃ সুমন হোসেন, মেডিকেল অফিসার পুলিশ হাসপাতাল, সাতক্ষীরাসহ সকল থানার অফিসার ইনচার্জগণ, ডিআইও-১, ওসি (ডিবি), টিআই (অ্যাডমিন) এবং জেলা পুলিশের সকল পদমর্যাদার সদস্যগণ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সাতক্ষীরা প্রতিনিধি মো. সেলিম হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.