ব্রেকিং নিউজ

আজ- বৃহস্পতিবার, ১০ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে জানুয়ারি, ২০২০ ইং

শিরোনাম

  ডিজিটাল বাংলাদেশ গড়তে বিশ্ববিদ্যালয়গুলোকে রাষ্ট্রপতির আহ্বান       ভারতের সংশোধিত নাগরিকত্ব আইনে স্থগিতাদেশ দিল না সুপ্রিম কোর্ট       নবীনদের পদচারণায় মুখরিত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সবুজ মতিহার চত্বর       খুলনা-৫ আস‌নের সংসদ সদস্য ও সা‌বেক মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ’র ছেলে ও জেলা পরিষদ সদস্য অভিজিৎ চন্দ্র চন্দের আত্মহত্যা        নওগাঁয় নিরবে শিক্ষার্থীদের সহযোগীতা করছেন ‘TOPSMA’       পাবনা ডিবেট সোসাইটি পিডিএস’র ৫১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন       রাজশাহী সীমান্ত হতে মালিকবিহীন ভারতীয় ইয়াবা আটক করেছে বিজিবি       এসডিজি বাস্তবায়নে সুশাসন প্রতিষ্ঠার বিকল্প নেই -জনপ্রশাসন সচিব       প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে উজিরপুর প্রেসক্লাবে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ       চাঁপাইনবাবগঞ্জ হেল্প লাইনের আয়োজনে সুধীজনদের সাথে মতবিনিময়       চাঁপাইনবাবগঞ্জে চলছে ‘এরফান গ্রুপ’র কম্বল বিতরণ       গাইবান্ধায় অটোরিক্সার ধাক্কায় গূহবধুর মৃত্যু       পলাশবাড়ীতে এক শিক্ষক অপর শিক্ষক বন্ধুর স্ত্রীকে ধর্ষণ করে পালানোর সময় জনতার হাতে আটক।। অতপর পুলিশে সোর্পদ।। থানায় মামলা দায়ের        হাই‌কো‌র্টের জা‌মিন জা‌লিয়া‌তির মামলায় খুলনায় আইনজীবী কারাগা‌রে       বড়াইগ্রাম বিএনপি’র সদস্য সচিব হজরত আলী মৃত্যুতে শোক ও সমবেদনা জ্ঞাপন       মোহনপুরে বাল্যবিবাহ প্রতিরোধে কিশোর- কিশোরীদের নিয়ে ফোরাম গঠনে সভা    

সাংবাদিকদের প্রীতি ক্রিকেট ম্যাচ খুলনাকে হারিয়ে রাজশাহী চ্যাম্পিয়ন  

খুলনা ব্যুরো: সাংবাদিকদের প্রীতি ক্রিকেট ম্যাচে খুলনাকে হারিয়ে রাজশাহী চ্যাম্পিয়ন হয়েছে। খুলনা প্রেসক্লাবের আয়োজনে আজ শনিবার (১১ জানুয়ারী) খুলনা মেডিকেল কলেজ মাঠে এ প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়। ম্যাচে খুলনার সাংবাদিকদের দল খুলনা টাইগার্স ও রাজশাহীর সাংবাদিকদের দল রাজশাহী গ্ল্যাডিয়েটরস নামে মাঠে নামে। প্রীতি এ ক্রিকেট ম্যাচে রাজশাহী গ্ল্যাডিয়েটরস ১১ রানে খুলনা টাইগার্সকে পরাজিত করে।
সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন খুলনা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা: আব্দুল আহাদ। এরআগে খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজা দুদলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন।
ম্যাচে টসে হেরে আগে ব্যাট করতে নেমে খুলনা টাইগাসের বোলারদের দারুণ বোলিংয়ে রাজশাহী গ্ল্যাডিয়েটরস নির্ধারিত ২০ ওভারে ১০৬ রান করে অল আউট হয়ে যায়। দলের হয়ে সর্বোচ্চ ১৮ রান করেন তাদের উদ্বোধনী ব্যাটসম্যান তুহিন। এছাড়া আশিক ১৭, বাপ্পী ১৫, শাওন ১২ রান করেন। খুলনা টাইগার্সের বোলারদের হয়ে মাত্র ২০ রান খরচায় ৪টি উইকেট নেন বিমল সাহা। এছাড়া একটি করে উইকেট নেন অধিনায়ক আহমেদ মুসা রঞ্জু, মোহাম্মদ মিলন, রকিবুল ইসলাম মতি ও নুর ইসলাম রকি।
জবাবে ব্যাট করতে নেমে খুলনা টাইগার্স এর বশির হোসেনের অনবদ্য ব্যাটিংয়ের পরেও নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৯৫ রান করতে সমর্থ হয়। দলের হয়ে বশির হোসেন সর্বোচ্চ ৪৯ রান করে শেষ পর্যন্ত অপরাজিত থাকেন। মাত্র ৪৬ বলে ২টি বাউন্ডারি ও ৩টি ওভার বাউন্ডারির সাহায্যে এ রান করেন। আরাফাত হোসেন অনিক ১৭ বলে করেন ১৮ রান। বিজয়ী দলের হয়ে রাসেল ও আশিক নেন ২টি করে উইকেট।
ম্যাচ হারলেও ব্যাক্তিগত পুরস্কারের সবগুলোই পায় খুলনা টাইগার্স। ৪৯ রান করে সর্বোচ্চ রান ও ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার জিতে নেন খুলনার বশির। আর সর্বোচ্চ উইকেট শিকারের পুরস্কার জেতেন বিমল সাহা।
খেলা শেষে খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মামুন রেজার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। খুলনা প্রেসক্লাবের সহ-সম্পাদক (ক্রীড়া) আহমেদ মুসা রঞ্জুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাজী শামীম আহসান ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ খুলনার সাধারণ সম্পাদক ডা: মেহেদী নেওয়াজ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এস এম কামাল হোসেন, কার্য নির্বাহী সদস্য রাশেদুল ইসলাম, খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক শাহ আলম, সিনিয়র সাংবাদিক দিদারুল আলম, নিউজ টুয়েন্টি ফোরের খুলনা ব্যুরো প্রধান শামছুজ্জামান শাহীন, কালের কন্ঠের স্টাফ রিপোর্টার কৌশিক দে বাপী, সাংবাদিক হেদায়েৎ হোসেন, আব্দুল জলিল, বাপ্পী খান, প্রবীর বিশ্বাস, আব্দুল্লাহ এম রুবেল প্রমুখ। খেলার ধারা বর্ননা করেন আশরাফুল ইসলাম নূর ও দিলীপ বর্মন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed.