ব্রেকিং নিউজ

আজ- রবিবার, ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই জুন, ২০২০ ইং

শিরোনাম

  রাজশাহী বিভাগে আরও ৮৩ জনের দেহে করোনা শনাক্ত এযাবত আক্রান্তের সংখ্যা এক হাজার ২৮৭ জন!       খুলনায় আরো একজনের করোনায় মৃত্যু       রাণীশংকৈলে তিনজন করোনা আক্রান্ত রোগী সনাক্ত       লকডাউনে হেয়ার ” স্টাইলিস্ট ” কাটে জরিমানা দিলেন আট লক্ষ টাকা       খুলনায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে যৌন হয়রানীর বিচার দাবিতে কলেজ ছাত্রীর সংবাদ সম্মেলন        অজ্ঞাত ব্যাক্তির ফেলে যাওয়া শপিং ব্যাগ থেকে নবজাতক শিশু বাচ্চা উদ্ধার !       বেলকুচিতে শালিসী বৈঠককে কেন্দ্র করে ৪০টি মােটরসাইকেল ভাংচুর, আহত ১০       হাসপাতাল থেকে “কোভিড-১৯” রোগী ফেরালে কঠোর ব্যবস্থা : অরবিন্দ       খুলনায় ‘কৃষি ও পরিবেশ রক্ষা আন্দোলন’ এর ফ্রি বীজ বিতারণ       রাজশাহীতে করোনায় আরো ৩ জন আক্রান্ত       দামুড়হুদার কার্পাসডাঙ্গায় মারামারি মামলার আসামী আটক       দামুড়হুদার কুড়ুলগাছিতে অর্ধশতাধিক পরিবার পানিবন্ধি       র‌্যাব-৫ রাজশাহীর মাদক বিরোধী অভিযান ৩৯ বোতল ফেন্সিডিল সহ আটক- ১       যুবলীগ নেতার ছেলেকে মারপিট ইউপি চেয়ারম্যানের বাড়ি ভাঙচুর       হাসপাতাল থেকে রোগী ফেরত দেয়া মানবতাবিরোধী : তথ্যমন্ত্রী       সরকার সমালোচনাকে যমের মতো ভয় পাচ্ছে : মির্জা ফখরুল    

সমালোচনার মুখে প্রিয়াঙ্কা, শ্বশুরবাড়ি চলে যেতে পরামর্শ

বিটিসি বিনোদন ডেস্ক: দিল্লির দূষণের বিষয়ে মুখ খুলে সমালোচনার মুখে পড়লেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

সম্প্রতি একটি মাস্ক পরে নিজের ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেন এ অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। দিল্লিতে দূষণের জেরে শুটিং করা কষ্টসাধ্য হয়ে উঠছে বলে দাবি করেন তিনি।

দিল্লির বাসিন্দাদের পাশাপাশি গৃহহীনদের জন্য প্রার্থনা করারও পরামর্শ দিয়েছেন প্রিয়াঙ্কা। এতেই বেজায় চটেছেন ভারতীয়রা। প্রিয়াঙ্কার ওই ছবি এবং মন্তব্যের পর থেকে নানা ভাষায় কটাক্ষ করা হচ্ছে তাকে। বলিউড অভিনেত্রীকে বিদেশে তার শ্বশুরবাড়ি চলে যেতে পরামর্শ দিতে শুরু করেন অনেকে। কেউ কেউ ছবির নিচে মন্তব্য করেন, প্রিয়াঙ্কা ধূমপান করে যখন সিগারেটের ধোঁয়া ছাড়েন সে সময় দূষণ হয় না? ধূমপান বন্ধ করুন।

সিগারেটের ধোঁয়ায়ও দূষণ ছড়ায়। মাস্ক পরায় কেউ কেউ আবার প্রিয়াঙ্কাকে ‘নাটকবাজ মহিলা’ বলেও কটাক্ষ করতে শুরু করেন। যদিও কড়া সমালোচনার মুখে পড়েও এ বিষয়ে পাল্টা কোনো মন্তব্য করতে শোনা যায়নি প্রিয়াঙ্কাকে।

প্রসঙ্গত:  বিশ্বের ঝুঁকিপূর্ণ শহরগুলোর মধ্যে সব থেকে ভয়াবহ অবস্থায় রয়েছে ভারতের রাজধানী দিল্লি। দূষণের অতিমাত্রায় শহরটি এখন গ্যাস চেম্বার।

বিশেষ করে দীপাবলির পর থেকে দিল্লিতে বিপর্যস্ত জনজীবন। দূষণের জেরে সাধারণ মানুষের জীবনে নাভিশ্বাস উঠছে। দিল্লি, নয়ডা, গাজিয়াবাদ, গুরুগ্রাম, ফরিদাবাদে গতকাল মঙ্গলবার পর্যন্ত সব ধরনের নির্মাণকাজ বন্ধ রাখতে নির্দেশ দিয়েছিল প্রশাসন। গতকাল মঙ্গলবার পর্যন্ত স্কুলও ছুটি ঘোষণা করা হয়েছিল। #

বিভাগসমূহঃ বিনোদন

Comments are closed.