শেখ হাসিনা ও তার দানবীয় বাহিনীর বিচারের দাবি: চাঁপাইনবাবগঞ্জে যুব দলের বিক্ষোভ-সমাবেশ

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: ১৫ বছরে হাজার হাজার নেতাকর্মী গুম-খুন, যখম, ২৮ অক্টোবর লগি-বৈঠার তান্ডব, রাতের অন্ধকারে শাপলা চত্বরে শত শত আলেম ও মাদ্রাসার ছাত্রকে পৈশাচিক কায়দায় হত্যা, নিরাপদ সড়ক ও সর্ব শেষ ছাত্র-জনতার গণঅভ্যুত্থান হাজারো শিশু ছাত্র যুবক হত্যা ও যখমের সরাসরি নির্দেশ দাতা শেখ হাসিনা ও তার দানবীয় বাহিনীর বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী জেলা যুব দল।
বুধবার বিকেলে দলীয় পার্টি অফিসের সামনে থেকে জেলা যুব দলের আয়োজনে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিল টি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন ঘুরে বড় ইন্দারা মোড়ে সমাবেশ করে।
বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সাবেক যুগ্ম মহাসচিব, সদর আসনের সাবেক সংসদ সদস্য মোঃ হারুন অর রশীদ।
এসময় আরো বক্তব্য রাখেন জেলা যুবদলের আহবায়ক মোঃ তবিউল আওয়ল তারিফ, ছাত্রদল নেতা মিম, সারওয়ার জাহান, নাচোল উপজেলা যুবদলের সভাপতি মোঃ আশিক মাহমুদ, সহ-সভাপতি মুহাঃ জাকির হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ আজিমসহ জেলা ও বিভিন্ন উপজেলা, পৌরসভা, ইউনিয়ন যুবদলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
ছাত্র-জনতার গণঅভ্যুত্থান হাজারো শিশু ছাত্র যুবক হত্যা ও যখমের সরাসরি নির্দেশ দাতা শেখ হাসিনা ও তার বাহিনীর বিচারের জোর দাবী জানান বক্তারা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.