শিশু হত্যার অভিযােগে কিশাের আটক

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে পাঁচ বছরের শিশুকে হত্যার অভিযােগে ১৫ বছরের এক কিশােরকে আটক করেছে পুলিশ।
আটককৃত কিশোর নায়ক পাড়া গ্রামের আশিকুর রহমান স্বপনের ছেলে সিয়াম হােসন মিঠু। সিয়াম হােসেন ভাউলাগঞ্জ হাজী আজহার আলী উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

এ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দেবীগঞ্জ উপজেলার ভাউলাগঞ্জ ইউনিয়নের নায়েকপাড়া এলাকায়।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা গেছে, দেবীগঞ্জ উপজেলার ভাউলাগঞ্জ ইউনিয়নের নায়ক পাড়া গ্রামের আশিকুর রহমান স্বপনের ছেলে সিয়াম হােসন মিঠু (১৫) একই গ্রামের আলমের ছেলে মােবাশ্বেরকে গত শুক্রবার দুপুরে সাইকেলে চড়িয়ে পাশ্ববর্তী নীলফামারী জেলার ডােমার উপজেলার ভােগডাপুড়িতে তার ফুপুর বাড়িতে নিয়ে যায়। অনেক খােঁজা-খুজি করেও না পেয়ে পরদিন গতকাল শনিবার দেবীগঞ্জ থানায় জিডি করেন মােবাশ্বেরের বাবা আলম।

রাতেই মিঠুকে আটক করে পুলিশ । পরে মিঠু পুলিশের জিজ্ঞাসাবাদে মোবাশ্বেরকে সাইকেলে করে ফুফুর বাড়িতে নিয়ে গিয়ে গলাকেটে হত্যার কথা স্বীকার করে। তার স্বীকারোক্তি অনুযায়ী ডোমার থানা পুলিশের সহযোগিতায় দেবীগঞ্জ থানার পুলিশ আজ রবিবার (১০ মে) সকালে ভোগডাপুড়ি ইউনিয়নের ডাঙ্গাপাড়ায় বনবিভাগের একটি বেতবাগান থেকে গলাকাটা মােবাশ্বেরের লাশ উদ্ধার করে।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান সরকার শিশু হত্যার অভিযােগে কিশাের আটকের বিষয়টি বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে জানান, মিঠুর স্বীকারােক্তি অনুযায়ী লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানাে হয়েছে।

এ ঘটনায় মােবাশ্বেরের বাবা আলম একটি হত্যা মামলা দায়ের করেছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.