শিবগঞ্জে ভায়ের হাতে ভাই খুনের ঘটনায় হত্যা মামলা \ আটক এক

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের খড়কপুর গ্রামে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হওয়ার ঘটনায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।
নিহত রুহুল আমিন মাষ্টারের ছেলে কামাল হোসেন বাদী হয়ে শিবগঞ্জ থানায় শুক্রবার রাতে ৪ জনকে আসামী করে এই হত্যা মামলা দায়ের করেন। এঘটনায় মোজাম্মেল হকের ছেলে মোঃ ডালিম (৩০) কে আটক করেছে পুলিশ।
মামলায় আসামী করা হয়েছে, শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের খড়কপুর গ্রামের মোফাজুল হকের ছেলে মোজাম্মেল হক (৬০), মোজাম্মেল হক’র স্ত্রী শিল্পী (৪৮), ছেলে মোঃ ডালিম (৩০) ও ডালিমের স্ত্রী ইজা (২০) কে।
এজাহারনামীয় আসামী ডালিমকে গ্রেফতার করেছে পুলিশ। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ চৌধুরী জুবায়ের আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলার মোবারকপুর ইউনিয়নের খড়কপুর গ্রামে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনের ঘটনায় নিহত রুহুল আমিন মাষ্টারের ছেলে কামাল হোসেন বাদী হয়ে শিবগঞ্জ থানায় শুক্রবার রাতে ৪ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।
আসামীরা করা হয়েছে, খড়কপুর গ্রামের মোফাজুল হকের ছেলে মোজাম্মেল হক (৬০), মোজাম্মেল হক’র স্ত্রী শিল্পী (৪৮), ছেলে মোঃ ডালিম (৩০) ও ডালিমের স্ত্রী ইজা (২০) কে। পুলিশ এজাহারনামীয় আসামী ডালিমকে গ্রেফতার করেছে। প্রয়োজনীয় আইনী ব্যবস্থা চলমান রয়েছে। ময়নাতদন্ত শেষে নিহত রুহুল আমিন মাষ্টারের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান ওসি।
উল্লেখ্য, জেলার শিবগঞ্জ উপজেলায় শুক্রবার দুপুরে মোবারকপুর ইউনিয়নের খড়কপুর গ্রামে বাড়ির ছাদের পানি পড়া কে কেন্দ্র করে কথা কাটাকাটির একপর্যায়ে ছোট ভাই মোজাম্মেল হক বড় ভাই রুহুল আমিন মাষ্টার (৭০) কে আঘাত করলে গুরুতর আহত হয়। গুরুত্বর আহত অবস্থায় রুহুল আমিন মাষ্টারকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়ার পথে মারা যায়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.