শহীদ কামারুজ্জামান এর স্মৃতি বিজড়িত নগরী রাজশাহীতে সোনালী অতীত ক্লাবদ্বয়ের মিলনমেলা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে স্মৃতি বিজড়িত গোপালগঞ্জ জেলার শহীদ শেখ মুজিবুর রহমান ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও শহীদ এএইচএম কামারুজ্জামান এই দুই পরিবারে স্মৃতি বিজড়িত নগরী রাজশাহীতে গোপালগঞ্জ ও রাজশাহী সোনালী অতীত ক্লাবের মধ্যে প্রদর্শনী ফুটবল ম্যাচের মিলনমেলা অনুষ্টিত হয়েছে।
শনিবার (১৭ ফ্রেরুয়ারী) বিকেলে প্রদর্শনী ফুটবল ম্যাচের এই মিলনমেলার হাড্ডাহাডি লড়াই রাজশাহী সোনালী অতীত ক্লাব ১-০ গোলে সফররত গোপালগঞ্জ জেলা সোনালী অতীত ক্লাবকে হারায়।
বিজয়ী দলের রাজু খেলার ১৫ মিনিটের মাথায় জয়সুচক গোলটি করেন। খেলা শেষে রাজশাহী সোনালী প্রাক্তন ফুটবলার ও অতীত ক্লাবের সভাপতি আশরাফ হোসেন নবাব এর সভাপতিত্বে উভয় দলের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্টানের প্রধান অতিথি স্বাধীন বাংলাদেশের ফুটবলার ফছলে সাদাইন খোকন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রাক্তন ফুটবলার নবীবুর রহমান ননী,আবু হান্নান মানিক ও চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ(ওসি) মাহবুব আলম।
এ সময় গোপালগঞ্জ সোনালী অতীত ক্লাবের সভাপতি আব্দুল মান্নান মানিক, রাজশাহী সোনালী অতীত ক্লাবের সাধারণ সম্পাদক আলী আফতাব তপন, গোপালগঞ্জের হাবিবুর রহমান,শিপন ,পলাশ ,রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী, সোনালী অতীত ক্লাবের প্রাক্তন ফুটবলার মুরাদুজ্জামান এলান, রেজা,সুজা, আনুসহ অন্যান্য খেলোয়াড় ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান-ইসালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.