আজ- মঙ্গলবার, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম

  করোনাকালে মরুভূমিতে বসিয়ে রাখা হয়েছে অসংখ্য বিমান       সবুজ বাংলাদেশ সুবর্ণচর শাখার ঈদপূর্ণমিলন ও পরিচিত সভা এবং বৃক্ষরোপন কর্মসূচি       তিস্তায় বাঁধ নির্মাণের দাবিতে মানববন্ধন       রাজ্যে লকডাউন’র দিন বদল, নতুন তালিকা প্রকাশ করল নবান্ন       করোনাকালে দেশের রেমিট্যান্স ও রিজার্ভে রেকর্ড       নেপালে আবারও ভূমিধসে ১০ জন’র মৃত্যু       ইংল্যান্ড দল’র ব্যাটিং কোচ’র দায়িত্ব পেলেন ট্রট       শান্তিতে নোবেলজয়ী জন হিউম’র প্রয়াণ       ভ্রমণ পিয়াসীদের পদচারণায় ৫ মাস পরে মুখরিত হয়ে উঠেছে রাজশাহীর চিড়িয়াখানা ও পদ্মাপাড়       নবীগঞ্জে করোনায় মারা গেলেন চিত্তরঞ্জন দাশ       উজিরপুরে মসজিদ কমিটিকে কেন্দ্র করে যুবলীগ সম্পাদকসহ আহত ৫       বাগেরহাটে ইয়াবাসহ দু’বোনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ       রাজশাহীতে লুকু-কালুর জুয়ার আসরে পুলিশের অভিযান, কালুসহ-১২ জুয়াড়ী আটক       নাগেশ্বরীতে শহীদ সাফাত সড়কের নামফলক উন্মোচন        উজিরপুরে জুয়াড়ী রফিক গণধোলাইয়ের শিকার       আফগানিস্তান কারাগারে বন্দুকধারীদের হামলায় নিহত-২১, আহত-৪৩    

শরণখোলায় মাদক সম্রাট ৬ মামলার আসামী রাজ্জাক ফকির গ্রেফতার


বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের শরণখোলাসহ দক্ষিণাঞ্চলের আলোচিত মাদক কারবারি এবং ছয় মামলার আসামি রাজ্জাক ফকির (৩৫) গ্রেপ্তার হয়েছে। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল গতকাল সোমবার রাতে অভিযান চালিয়ে উপজেলার ঝিলবুনিয়া গ্রামের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে তাকে। তাকে শরণখোলা থানায় হস্তান্তর করা হয়।

মাদক কারবারি রাজ্জাক ওই গ্রামের আ. লতিফ ফকিরের ছেলে। নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় একাধিক ব্যক্তি জানান, রাজ্জাক ফকির ইয়াবা, ফেনসিডিল, গাঁজাসহ মাদকের পাইকারি বিক্রেতা

শরণখোলা থানার ওসি এস কে আব্দুল্লাহ আল সাইদ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, বাগেরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল পুলিশের সহযোগিতায় রাজ্জাকের বাড়িতে অভিযান চালায়। এ সময় সে পালানোর চেষ্টা করে ব্যার্থ হয়। আটকের পর তার কাছে চার পিস ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজা পাওয়া যায়।

ওসি আরো জানান, রাজ্জাকারে বিরুদ্ধে এর আগে শরণখোলা থানায় ছয়টি মাদকের মামলা রয়েছে। এসব মামলায় বেশ কয়েকবার গ্রেপ্তারও হয়। কিন্তু জামিনে মুক্ত হয়ে আবার মাদকের কারবার চালায় সে।

অভিয়ানে নেতৃত্বদানকারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. কামরুজ্জামান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করেছেন।

তবে এদিন রাজ্জাক ফকিরের কাছে মাদকের একটি বড় চালান আসার কথা ছিলো বলে স্থানীয় একটি সূত্রে জানা গেছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed.