লালমনিরহাটে ফেনসিডিলসহ র‍্যাবের হাতে মাদক কারবারি আটক

 

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ২২৮ বোতল ফেনসিডিলসহ ফরিদুল ইসলাম (২৪) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৩ এর এক আভিযানিক দল।
মঙ্গলবার (৯ জুলাই) দিবাগত রাত সোয়া ১টায় উপজেলার দক্ষিণ পারুলিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
বুধবার (১০ জুলাই) সকালে র‍্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সংবাদমাধ্যমকে এ তথ্য জানানো হয়।
গ্রেফতার ফরিদুল দক্ষিণ পারুলিয়া এলাকার আব্দুস সাত্তারের ছেলে।
র‍্যাব জানায়, ১০ জুলাই আনুমানিক রাত সোয়া ১টায় উপজেলার দক্ষিণ পারুলিয়া এলাকায় অভিযান চালায় র‍্যাব-১৩ এর এক আভিযানিক দল। এ সময় ফরিদুলের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তল্লাশি চালিয়ে ২২৮ বোতল ভারতীয় নিষিদ্ধ মাদক ফেনসিডিল জব্দ করে র‌্যাব। গ্রেফতার ওই আসামি বহুদিন ধরে লালমনিরহাটসহ দেশের বিভিন্ন অঞ্চলে মাদকের কারবার পরিচালনা করে আসছিল।
র‍্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ও সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলম বিটিসি নিউজকে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামি দীর্ঘদিন ধরে লালমনিরহাট এবং পাশের জেলাগুলোতে অবৈধ মাদক কারবারের সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আসামিকে লালমনিরহাট জেলার হাতীবান্ধা থানায় হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.