ব্রেকিং নিউজ

আজ- বৃহস্পতিবার, ১০ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে জানুয়ারি, ২০২০ ইং

শিরোনাম

  রাজশাহীতে যোগাযোগ ব্যবস্থায় নতুন দিগন্ত       রাজশাহীতে নর্থ বেঙ্গল ইউনিভার্সিটিতে নবীন বরণ অনুষ্ঠিত       রাজশাহী জেলা প্রশাসনের নির্দেশে বন্ধ করে দেয়া হলো দুইটি বালুমহাল       নির্বাহী কর্মকর্তার অসন্তোষ প্রকাশ : মোড়েলগঞ্জে নিয়মনীতি তোয়াক্কা না করে চলছে শিক্ষা কার্যক্রম       রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ৩০ জন ও মাদকদ্রব্য উদ্ধার       ফেনীতে ৩৭০ পিস ইয়াবাসহ আটক ৩       নবাবগঞ্জে শিক্ষার্থীদেরকে স্মার্ট ফোন ব্যবহার না করার শপথ করালেন ইউ,এন,ও (ভিডিও)       রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক ৩২ জন ও মাদকদ্রব্য উদ্ধার       ডিজিটাল বাংলাদেশ গড়তে বিশ্ববিদ্যালয়গুলোকে রাষ্ট্রপতির আহ্বান       ভারতের সংশোধিত নাগরিকত্ব আইনে স্থগিতাদেশ দিল না সুপ্রিম কোর্ট       নবীনদের পদচারণায় মুখরিত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সবুজ মতিহার চত্বর       খুলনা-৫ আস‌নের সংসদ সদস্য ও সা‌বেক মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ’র ছেলে ও জেলা পরিষদ সদস্য অভিজিৎ চন্দ্র চন্দের আত্মহত্যা        নওগাঁয় নিরবে শিক্ষার্থীদের সহযোগীতা করছেন ‘TOPSMA’       পাবনা ডিবেট সোসাইটি পিডিএস’র ৫১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন       রাজশাহী সীমান্ত হতে মালিকবিহীন ভারতীয় ইয়াবা আটক করেছে বিজিবি       এসডিজি বাস্তবায়নে সুশাসন প্রতিষ্ঠার বিকল্প নেই -জনপ্রশাসন সচিব    

র‌্যাব-৫ এর অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিলসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: নিজস্ব সঠিক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গতকাল সোমবার (১৩ জানুয়ারী) ২০২০ ইং রাত্রি ৮ ঘটিকায় অভিযান পরিচালনা করেন। অভিযানটি পাবনা জেলার আতাইকুলা থানাধীন চমরপুর এলাকায় পরিচালনা করা হয়। সেই সময় অভিযানে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও অন্যান্য দ্রব্যাদিসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।

গ্রেফতারকৃত আসামী হলেন, মোঃ শামীম হোসেন (৩৫), পিতা- আব্দুর রহমান, সাং- শাগাড়ীয়া সরদারপাড়া ওয়ার্ড নং- ৯, থানা- পাবনা সদর, জেলা- পাবনা। গ্রেফতারকৃত আসামির কাছে থেকে উদ্ধারকৃত দ্রব্যাদি হলো যথাক্রমে, (ক) ৬৩৮ বোতল ফেন্সিডিল, (খ) ০২ টি মোবাইল ফোন, (গ) ০২ টি সীমকার্ড, (ঘ) ০১ টি মেমোরী কার্ড, (ঙ) ০১ টি প্রাইভেট কার, ও (চ) নগদ ৪৫০০/-টাকা। উক্ত আসামীদের বিরুদ্ধে পাবনা জেলার আতাইকুলা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

র‌্যাব-৫ এর কোম্পানী অধিনায়ক বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমরা ইতি মধ্যেই র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন বাংলাদেশসহ বহির বিশ্বের কাছে বিভিন্ন অভিযানের সফলতায় প্রশংসিত হয়েছি এবং আমাদের সুনাম অক্ষুণ্ণ রাখতে পেরেছি। যাহার নজির ইতি পূর্বেও অনেক আছে, বিশেষ করে সংবাদ মাধ্যমে প্রতিনিয়ত সেগুলোনের খবরা খবর প্রকাশ পাচ্ছে। পাশাপাশি দেশ ও জাতির কল্যানার্থে যে কোন প্রকার অসামাজিক কিংবা রাষ্ট্রদ্রোহ কাজের সাথে জড়িত ব্যাক্তিদের সকল প্রকার কর্মকাণ্ডকে রুখে দিয়ে তাদের আটক করতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন সার্বক্ষণিক প্রস্তুত বলেও জানান।

তিনি এও বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের সার্বক্ষণিক যুদ্ধ এর সাথে জড়িত ব্যাক্তিরা যতোই শক্তিশালী বা ক্ষমতাধর হোকনা কেন তাদের কোন প্রকার ছাড় দেওয়া হবেনা। আর আমাদের এই অভিযান চলমান রয়েছে এবং গোয়েন্দা নজরদারিও বৃদ্ধি করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed.