র‌্যাবের অভিযানে ২ কেজি হেরোইনসহ এক ব্যবসায়ী আটক

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: মাদক পাচারের গোপন সংবাদে অভিযান চালিয়ে রাজশাহী জেলার গোদাগাড়ীর সিএনবি মোড় এলাকা থেকে ২ কেজি হেরোইনসহ এক মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
আটক ব্যবসায়ী হচ্ছে, নাটোর জেলার সিংড়া থানার চকগোপাল গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে মোঃ সাইফুল ইসলাম (৪২)।
র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, ১৭ সেপ্টেম্বর রাত ৯টার দিকে রাজশাহী জেলার গোদাগাড়ী থানার সিএবি মোড়স্থ একটি মুদির দোকানের সামনে চাঁপাইনবাবগঞ্জ হতে রাজশাহীগামী আঞ্চলিক মহাসড়কের উপর অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ১। মোঃ সাইফুল ইসলাম কে হেরোইন ২ কেজি সহ হাতেনাতে গ্রেফতার করা হয়।
র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃত আসামী এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে রাজশাহীসহ বিভিন্ন এলাকায় খুচরা এবং পাইকারী হিসেবে সরবরাহ করতো।
গ্রেফতারকৃতের বাড়ী নাটোর জেলায় হলেও প্রায়ই সে গোদাগাড়ী সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করত। বিশেষ গোয়েন্দা তথ্যের মাধ্যমে গোদাগাড়ী থানা এলাকায় একজন ব্যক্তি সন্দেহ জনক ঘোড়াফেরার সংবাদে ব্যক্তির উপর নজরদারি বৃদ্ধি করে।
গোদাগাড়ী সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে রাজশাহী যাওয়ার সময় রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন সিএনবি মোড়স্থ মুদি দোকানের সামনে তল্লাশী কার্যক্রম পরিচালনাকালে একটি অটোর গতিবিধি সন্দেহ জনক হওয়ায় অটোটিকে থামানো হলে অটোতে থাকা এক যাত্রীর হেফাজত হতে উল্লেখিত হেরোইন উদ্ধার করা হয়। এঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় একটি মামলা করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.