রাজশাহী জেলা পরিষদ একটি মানব সেবার অফিস এখান থেকে কেউ বঞ্চিত হয় না : চেয়ারম্যান

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেছেন, জেলা পরিষদ একটি মানব সেবার অফিস বিভিন্ন ভাবে মানুষের সেবা করা নামই জেলা পরিষদ এখান থেকে কেউ বঞ্চিত হয় না। এখানে শিক্ষা ভাতা, চিকিৎসার জন্য আর্থিক সহায়তা, অসহায় পরিবারের আর্থিক সহায়তা, প্রতিবন্ধী ভাতা, কণ্যাদান আর্থিক সহায়তা, মসজিদ ও মন্দিরের নির্মাণ কাজের জন্য আর্থিক সহায়তাসহ বিভিন্ন ক্ষেত্রে আর্থিক সহায়ত প্রদান করা হয়।
আজ বুধবার দুপুরে জেলা পরিষদের সভা কক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের পরিসেবাগুলো কার্যকারিতা পর্যবেক্ষণ কালে শিক্ষার্থীদের প্রশ্নের জবাবে এই সব কথা বলেন তিনি।
শিক্ষার্থীদের সাথে আলোচনা সভায় বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এবং জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল আরোও বলেন, ইতিমধ্যই গত এক বছরের বিভিন্ন প্রকল্পের কাজ শেষ। আবার অনেক গুলো প্রকল্পের চলমান আছে।
তিনি আরো বলেন,বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার চেতনাকে সামনে রেখে রাজশাহী জেলা পরিষদের উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করবো রাজশাহী‘র ৯টি উপজেলার উন্নয়ন অব্যাহত রাখবো শুধু উপজেলা নয় জেলা পরিষদ হবে মানুষের একটি আস্থা জায়গাঁ।
এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মু: রেজা হাসান, উপ সহকারী প্রকৌশলী আনোয়ার হোসেন হিসাবরক্ষক আব্দুল মতিন, রাজশাহী বিশ্ববিদ্যায়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষক ডক্টর তারেক এম. তৌফিকুর রহমানসহ ১৩ জন শিক্ষার্থী উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত াছলেন চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী সচিব ফজলে এলাহী হোসেন ও সুলতানুর আরেফিনসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
সংবাদ প্রেরক স্বা/-জনসংযোগ দপ্তর, রাজশাহী জেলা পরিষদ, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.