ব্রেকিং নিউজ

আজ- মঙ্গলবার, ৩০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জুলাই, ২০২০ ইং

শিরোনাম

  চাঁপাইনবাবগঞ্জে বিদেশী পিস্তলসহ আটক-১       পল্লীবন্ধু এরশাদের সমাধিতে জাপার কেন্দ্রীয় নেতৃবৃন্দ       পল্লীবন্ধু এরশাদের সমাধিতে জেলা ও মহানগর জাতীয় পার্টির শ্রদ্ধাঞ্জলি       ব্রাহ্মণবাড়িয়ায় নমুনা দিতে এসে সামাজিক দূরত্ব না মানায় বাড়ছে সংক্রমণের ঝুঁকি       রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক ০৫ জন       রাণীশংকৈলে মুজিববর্ষ উপলক্ষে সাবেক এমপি’র বৃক্ষরোপণ কর্মসূচির       নাটোরে ৫টি হত্যা মামলাসহ ১১ মামলার পলাতক আসামী অস্ত্রসহ গ্রেফতার       ব্রিটেনে মাস্ক পরা উচিৎ কি উচিৎ নয় এটা নিয়ে বিতর্ক       হলিউড অভিনেত্রী কেলি প্রেসটন না ফেরার দেশে গেলেন       কোটি টাকা ব্যয়ে নির্মিত বরিশাল ইউপি ভবনের বিভিন্নস্থানে ফাটল !       রাসিক মেয়র লিটনের সাথে টিটিসি‘র নতুন অধ্যক্ষের সৌজন্য সাক্ষাৎ       পোল্যান্ড’র প্রেসিডেন্ট নির্বাচনে আন্দ্রেস দুদা পুনঃনির্বাচিত       থানায় এজাহার বা মামলা করার পদ্ধতি ও গুরুত্ব       উত্তর মেরু থেকে তেলের প্রথম চালান রাশিয়া পাঠালো চীন       ঢাকাগামী বাসে ১০৮ বোতল ফেনসিডিলসহ ২ মাদক পাচারকারী আটক       রাসিক মেয়র লিটনের সাথে রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের নেতৃবৃন্দের সাক্ষাৎ    

রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সভা ও সভাপতি বিদায় সম্বর্ধনা অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা প্রশাসকের সভাকক্ষে আজ সোমবার (২৯ জুন) জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক (যুগ্ম-সচিব) ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. হামিদুল হক।

সভায় জাতীয় ক্রীড়া পরিষদের আদর্শ গঠনতন্ত্রের আলোকে সর্বসম্মতিক্রমে অতিরিক্ত সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবীকে ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব দেয়া হয়। তিনি আপদকালীন সময় পর্যন্ত দায়িত্ব পালন করবেন।

এছাড়াও খেলাধুলা সংক্রান্ত দাখিলকৃত বিভিন্ন খেলার বিল অনুমোদন করা হয়। সভার শেষে বিদায় অনুষ্ঠানে বক্তব্য দেন সহ-সভাপতি ও মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ ডাবলু সরকার,সহ-সভাপতি মোঃ মাহফুজুল আলম লোটন ও অতিরিক্ত সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী অনু।

তারা বলেন প্রাক্তন একজন কৃতি ফুটবলার হিসেবে জেলা প্রশাসক (যুগ্ম-সচিব) মো. হামিদুল হক এর সাথে কাজ করে আমরা গর্বিত হয়েছি। আজ বিদায় অনুষ্ঠানে উপস্থিত থেকে আমরা তার দির্ঘায়ূ কামনা করছি ।

সভাপতি তার বক্তব্যে বলেন আপনাদের সাথে কাজ করে আনন্দিত হয়েছি। এই কাজ করতে গিয়ে যদি আমার আচরনে দুঃখ পেয়ে থাকেন তবে আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেকবেন কেননা আমি রাজশাহীর ছেলে।

যদি কোন প্রয়োজনে আপনারা আমার কাছে আসেন আমি তখন যতদুর আমার পক্ষে সম্ভব চেষ্টা করে দেখবো আপনাদের কাজ করে দেয়ার। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ও সহ-সভাপতি মুহাম্মদ শরিফুল হক, যুগ্ম-সম্পাদক (প্রশাসন) মোঃ খায়রুল আলম ফরহাদ,যুগ্ম-সম্পাদক(ক্রীড়া) মোঃ রেজাউল ইসলাম,কোষাধ্যক্ষ জনাব মোঃ সিরাজুর রহমান, নির্বাহী সদস্য মাহমুদ জামাল,মীর তৌফিক আলী ভাদু,মোঃ মোস্তাক হোসেন,এ এস এম ওমর শরীর রাজীব, শেখ আনসারুল হক খিচ্চু, মোঃ রমজান আলী, গোলাম রাব্বানী, এস এম আরিফ রতন, মোঃ নুরুল হক, রইসউদ্দিন আহম্মেদ বাবু, মোসাদ্দেকুল কুুদ্দুস সিদ্দিকী সেলিম, মোঃ আকতারুজ্জামান রেজা তালুকদার, রাফিখা খানম ছবি ও শামীমা আলম উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম বাবুল। #

 

Comments are closed.