রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) এর প্রধান কার্যালয়ে পরিচালনা পর্ষদের ৫৭৯তম সভা অনুষ্ঠিত হয়। রাকাব পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও প্রাক্তন সিনিয়র সচিব মোঃ রইছউল আলম মন্ডল সভায় সভাপতিত্ব করেন।

সভায় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক নিরঞ্জন চন্দ্র দেবনাথ এবং পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ রাজশাহী বিভাগের বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর; রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার মোঃ জাকির হোসেন; মৎস্য অধিদপ্তর রাজশাহী বিভাগের উপ-পরিচালক মোঃ আব্দুল ওয়াহেদ মন্ডল; প্রানিসম্পদ অধিদপ্তর রংপুর বিভাগের পরিচালক ড. মোঃ নজরুল ইসলাম এবং কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, রংপুরের অতিরিক্ত পরিচালক মোঃ ওবায়দুর রহমান মন্ডল অংশগ্রহণ করেন।
এছাড়াও ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ আঃ রহিম ও পর্ষদ সচিবালয়ের সচিব মোহাঃ সানা উল্লাহ সভায় উপস্থিত ছিলেন। সভায় ৩০ জুন ২০২৩ তারিখে সমাপ্ত ২০২২-২৩ অর্থ বছরের আর্থিক প্রতিবেদন (ব্যালেন্সশিট, লাভ-ক্ষতি ও অন্যান্য হিসাব) স্বাক্ষরিত হয়।
এছাড়াও ব্যাংক-এর সার্বিক কর্মকান্ডের উপর সভায় ব্যাপক আলোচনান্তে ব্যবসায়িক ও প্রশাসনিক বিষয়ে বেশকিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান-ই-সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.