রাজশাহীর পদ্মায় নৌকাডুবিতে চারজন নিখোঁজ 

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পদ্মায় শ্রমিক পরিবহন করার সময় নৌকাডুবির ঘটনা ঘটেছে। এই নৌকায় ১৬জন শ্রমিক ছিল। ১২ জন সাঁতরে পাড়ে উঠলেও চারজন নিখোঁজ আছে।
রোববার (১ সেপ্টেম্বর) রাত আটটার দিকে পবা উপজেলার হরিপুর ইউনিয়নের চরমাঝারদিয়ার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নৌকার সব যাত্রী চরমাঝারদিয়ার গ্রামের বাসিন্দা।
নিখোঁজ ব্যক্তিরা হলেন, মাঝারদিয়ার গ্রামের এনামুলের ছেলে রাজুু, এন্তাজুলের ছেলে সবুজ, খলিলের ছেলে মোহাম্মদ আলী, কালামের ছেলে ফারুক।
নৌকাডুবির বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করেছেন হরিপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য হুমায়ন কবীর। তিনি বলেন, তারা শহরে শ্রমিকের কাজ করে। সেখান থেকে সন্ধ্যার পর তারা ডিঙ্গি নৌকায় করে চরমাঝারদিয়ার এলাকায় রওয়ানা দেয়। পাড়ের প্রায় কাছাকাছি এসে পৌছালে নৌকাডুবির ঘটনা ঘটে। নৌকায় ১৬ জন শ্রমিক ছিলেন। এর মধ্যে ১২ জন সাঁতরে পাড়ে এসে উঠেন। বাকি চারজন এখনও নিখোঁজ আছেন। তাদের উদ্ধারের চেষ্টা চলছে।
রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সিনিয়র স্টেশন অফিসার আবু সামা বিটিসি নিউজকে বলেন, চর মাঝারদিয়ারে  নৌকাডুবি হয়েছে বলে শুনেছি। কিন্তু রাত হয়ে যাওয়ায় সেখানে যাওয়া সম্ভব হয়নি। সোমবার ভোর থেকে সেখানে উদ্ধার কাজ চালাতে হবে। এখন পদ্মায় ভরা পানি ও স্রোত আছে।
এ বিষয়ে পবা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু সালেহ্ মোহাম্মদ হাসনাত বিটিসি নিউজকে বলেন, নৌকাডুবির ঘটনায় আমরা অবগত। কেউ বলছেন তিনজন অথবা চারজন নিখোঁজ হয়েছেন। তবে নিখোঁজের তথ্য সংগ্রহ করা হচ্ছে। বিষয়টি রাজশাহী ফায়ার সার্ভিসে জানানো হয়েছে। তারা উদ্ধার অভিযানে যাবেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি ইফতেখার আলম (বিশাল) / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.