রাজশাহীর কাটাখালী থানার অভিযানে হেরোইনসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেফতার

আরএমপি প্রতিবেদক: রাজশাহী মহানগরী’র কাটাখালী থানার বাখরাবাজ গ্রামে অভিযান পরিচালনা করে ৬২ গ্রাম হেরোইনসহ এক কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে আরএমপি’র কাটাখালী থানা পুলিশ।
গ্রেফতারকৃত আসামি মোসা: ফুলজান বেগম (৫০) রাজশাহী মহানগরীর কাটাখালী থানার বাখরাবাজ গ্রামের মো: মুক্তার হোসেনের স্ত্রী।
ঘটনা সূত্রে জানা যায়, আজ ২৪ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ বিকেলে আরএমপি’র মতিহার বিভাগের উপ-পুলিশ কমিশনার মধুসুদন রায়ের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: একরামুল হক, পিপিএম-এর দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মো: আবুল কালাম আজাদের নেতৃত্বে কাটাখালী থানার অফিসার ইনচার্জ মো: তৌহিদুর রহমান, এসআই সুমন কুমার সাহা  ও তাঁর টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কাটাখালী থানার বাখরাবাজ গ্রামের এক বাড়িতে কতিপয় ব্যক্তি হেরোইন বিক্রয়ের জন্য অবস্থান করছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাটাখালী থানা পুলিশের ঐ টিম বিকেল সোয়া ৩ টায় কাটাখালী থানার বাখরাবাজ গ্রামে অভিযান পরিচালনা করে আসামি মোসা: ফুলজান বেগমকে তার বাড়ি থেকে গ্রেফতার করতে পারলেও সেখান থেকে তার ছেলে মুন্না ও স্বামী মুক্তার হেসেন কৌশলে পালিয়ে যায়। এসময় গ্রেফতারকৃত আসামির বাড়ি তল্লাশি করে ৬২ গ্রাম হেরোইন উদ্ধার হয়।
জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায় তারা দীর্ঘদিন যাবৎ হেরোইন বিক্রয় করে আসছে। গ্রেফতারকৃত আসামি ফুলজান ও তার ছেলে পলাতক আসামি মুন্নার বিরুদ্ধে কাটাখালী থানায় একাধিক মাদক মামলা রয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।
গ্রেফতারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে কাটাখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।
সংবাদ প্রেরক মো: জামিরুল ইসলাম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.