রাজশাহীতে গুড্ডুকে গুলির ঘটনায় গ্রেফতার-৪

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে আকরামুল হক গুড্ডুকে (৩৫) গুলি করে আহতের ঘটনায় ৪জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুর ২টার দিকে মহানগরীর কাটাখালী এলাকা থেকে তাদের গ্রেফতার করে বোয়ালিয়া মডেল থানার ওসি ও সঙ্গীয় ফোর্স।

গ্রেফতারকৃত আসামীরা হলো: রুবেল, আরিফুল ইসলাম, আরিফ, সাকিল। তাদের প্রত্যেকের বয়স ৩৫ বছরের মধ্যে। এরা প্রত্যেই মহানগরীর বোয়ালিয়া মডেল থানা এলাকার বাসিন্দা।
অপর দিকে আহত আকরামুল হক গুড্ডু, সে মহানগরীর চন্দ্রিমা থানাধীন বড়বনগ্রাম এলাকার সিরাজুল ইসলামের ছেলে। এ তথ্য নিশ্চিত করেছেন বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সোহরাওয়ার্দী হোসেন।
তিনি জানান, গত বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাত ১০টায় গুড্ডুকে গুলি করে গুরুত্বর আহত করে পালিয়ে যায় গ্রেফতারকৃতরা। এ ঘটনায় বোয়ালিয়া মডেল থানায় একটি মামলা দায়ের করেন আহতের পরিবার। মামলার পর থেকে আসামীদের গ্রেফতারে অভিযানে নামে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।
এরই ধারাবাহিকতায় বুধবার (২৯ নভেম্বর) গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা নগরীর কাটাখালী এলাকায় আত্মগোপন করে আছে। এমন তথ্যের ভিত্তিতে কাটাখালি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
এদিন দুপুরেই ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওসি সোহরাওয়ার্দী।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাত ১০টায় মহানগরীর বোয়ালিয়া মডেল থানার বালিয়াপুকুর এলাকায় রাসিক (২৭ নং ওয়ার্ড) কাউন্সিলর ও স্থানীয় যুবলীগ নেতা মুনিরুজ্জামান মনি’র সাথে প্রতিপক্ষ নগর ছাত্রলীগের সাবেক (বহিস্কৃত) শিক্ষা ও পাঠচক্র সম্পাদক তরিকুল ইসলাম তরিক গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। কাউন্সিলর মুনিরুজ্জামান মনি’র দাবি, তাকে উদ্দেশ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে তরিক ও আদর। কিন্তু লক্ষ্যভ্রষ্ট হয়ে গুড্ডু’র ডান পায়ের থাইয়ে (উরু) গুলিবিদ্ধ হয়। আহত গুড্ডুকে রামেক হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে, চিকিৎসকরা তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে চিকিৎসার পরামর্শ দেন। ফলে ওই রাতেই একটি হেলিকপ্টারে করে তাকে ঢাকায় নিয়ে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.