ব্রেকিং নিউজ

আজ- শনিবার, ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম

  রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক ২৭ জন ও মাদকদ্রব্য উদ্ধার       ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন বঙ্গবন্ধুর বিশ্বস্ত সহচর : প্রধানমন্ত্রী       কারিগরি শিক্ষায় ভর্তির হার ৫০ শতাংশে উন্নীত করা হবে : শিক্ষামন্ত্রী       সিংড়া উপজেলা আ:লীগের সাবেক সভাপতির মুত্যূ বার্ষিকীতে আলোচনা ও দোয়া       কোঝিকোড়ে অবতরণ’র সময় পিছলে গিয়ে দু’টুকরো হল বিমান, আহত বহু       হংকং-এর প্রধান নির্বাহীসহ ১১ চীনা কর্মকর্তার বিরুদ্ধে যুক্তরাষ্ট্র’র নিষেধাজ্ঞা       কেরালায় প্রবল বর্ষণে ভূমিধসে ১৩ জন’র মৃত্যু       মাহাথির’র নতুন রাজনৈতিক দল গঠন’র ঘোষণা       বঙ্গবন্ধুর আরো এক খুনিকে দেশে ফিরিয়ে বিচার করা হবে : পররাষ্ট্রমন্ত্রী       শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের কবর জিয়ারতে রাসিকের প্রধান রাজস্ব কর্মকর্তা       সান্তাহার রেলওয়ে পুলিশের ২০ দিনে ৬২ বোতল ফেনসিডিল উদ্ধার       মোড়েলগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৬ ব্যবসায়ীকে অনুদান প্রদান       ফুলবাড়ীতে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু       রামেক হাসপাতালে পিসিআর মেশিনের ত্রুটির কারণে এক সপ্তাহ ধরে করোনার পরীক্ষা বন্ধ !       বীর মুক্তিযোদ্ধা সুবেদার সিরাজ উদ্দিনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন       আমার মা    

রাজবাড়ীতে গ্রীন লাইন বাসের ধাক্কায় মাহিন্দ্রর ৫ যাত্রী নিহত, আহত ৫

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীতে গ্রীন লাইন বাসের সঙ্গে মাহিন্দ্রর মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। আজ রবিবার (১২ জানুয়ারী) বিকেলে সদর উপজেলার দৌলতদিয়া-খুলনা মহাসড়কের খানখানাপুর বড় ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ২জন নারী ও ৩জন পুরুষ। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

আহত ব্যক্তিদের গোয়ালন্দ ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে ৩জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

স্থানীয় কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, দৌলতদিয়া ঘাট থেকে ১০ জন যাত্রী নিয়ে ওই মাহিন্দ্রটি গোয়ালন্দ মোড়ের উদ্দেশে ছেড়ে আসে। বিকেল সোয়া ৩টার দিকে খানখানাপুর বড় ব্রিজ ইটভাটা এলাকায় খুলনা থেকে ঢাকাগামী গ্রীন লাইন বাসের সঙ্গে মাহিন্দ্রর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হন।

আহলাদীপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ পারভেজ ভূইয়া বিষয়টি নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। #

Comments are closed.