রাজবাড়ীতে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, আহত-২০

 

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীতে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২০ যাত্রী আহত হয়েছেন। আজ সোমবার সকাল সাড়ে ৯ টার দিকে দৌলতদিয়া-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার কল্যাণপুর নতুন রাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
স্থানীয়রা জানান, কুষ্টিয়া থেকে দৌলতদিয়া ঘাটের উদ্দেশ্যে ছেড়ে আসা লোকাল বাসটিতে ৩৫ থেকে ৪০ জন যাত্রী ছিল। পথে কল্যাণপুর নতুন রাস্তা এলাকায় এলে বাসের সামনে থাকা একটি ভ্যান ও একটি ইজিবাইককে ওভারটেক করতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারান। এতে বাসটি উল্টে সড়কের পাশে খাদে পড়ে অন্তত ২০ যাত্রী আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠান।
বাসের যাত্রী আমেনা বেগম বলেন, ‘আমি রাজবাড়ী মুরগী ফার্ম থেকে বাসে উঠি। নতুন রাস্তার এখানে আসার পর কিছু বুঝে ওঠার আগেই দুই উল্টান দিয়ে রাস্তা থেকে পরে গেল বাস।
নিজেই বাসের জানালার কাচ ভেঙে বের হই। হাতে দুই জায়গা কেটে গেছে। বাস ভাড়া ৫০ টাকা আর আমি দিয়েছিলাম ৫০০ টাকার নোট। বাকি টাকা আমার ফেরত দেয়নি বাসের কন্টাক্টার। দুর্ঘটনার পর থেকে সবাই পলাতক।’
আরেক যাত্রী মাহফুজা বেগম বিটিসি নিউজকে বলেন, ‘আমি পাংশা থেকে বাসে উঠি গোয়ালন্দ যাবার জন্য। চালকের পেছনে বসে ছিলাম। অনেকক্ষণ ধরে চালক আর হেলপার গল্প করছিল। সামনে একটা ভ্যানের সাইড দিতে গিয়ে বাস উল্টে যায়। আমার গায়ের ওপর আরও বেশ কয়েক যাত্রী এসে পরে। স্থানীয়রা জানালা ভেঙে আমাকে বের করে। মাথা কেটে গেছে আমার।’
রাজবাড়ী সদর হাসপাতালের নার্সিং সুপারভাইজার আব্দুল্লাহ্ আল মামুন বিটিসি নিউজকে জানান, আহতদের মধ্যে চারজনের অবস্থা কিছুটা খারাপ হওয়ায় তাদের হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছে।
আহলাদিপুর হাইওয়ে থানার সার্জেন্ট মাহমুদ-উন-নবী বিটিসি নিউজকে জানান, দুর্ঘটনার সঙ্গে সঙ্গেই বাসটির চালক-হেলপার পালিয়ে যান। ফরিদপুর থেকে রেকার এনে বাসটি উদ্ধার করে থানায় নেওয়ার প্রক্রিয়া চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাজবাড়ী প্রতিনিধি মো. আব্দুল জলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.