রংপুরে জামায়াত নেতা কাওছারসহ গ্রেফতার ৬

রংপুর ব্যুরো: রংপুর মহানগর শ্রমিক কল্যান ফেডারেশনের সভাপতি এ্যাডভোকেট কাওছার আলীসহ ৬ জামায়াত-শিবির নেতাকর্মীকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন পুলিশ। গতকাল রোববার রাতে নগরীর নীলকণ্ঠ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় বিভিন্ন ধরনের বই ও মোবাইল উদ্ধার করা হয়।

রোববার রাতে রংপর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানায় এক প্রেস ব্রিফিংয়ে কমিশনার আব্দুল আলিম মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর নীলকণ্ঠ এলাকার মুঈদ ছাত্রাবাস থেকে বৈঠক করার সময় জামায়াত-শিবিরের ৬ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়।

এর মধ্যে  রংপুর কোতয়ালী জামায়াতের সাবেক আমির  ও বর্তমান রংপুর মহানগর শ্রমিক কল্যান ফেডারেশনের সভাপতি এ্যাডভোকেট কাওছার আলী, জামায়াত কর্মী সোহেল রানা লিমন(৪৩), তাজুল ইসলাম(২৫), একেএম মাহমুদুর রহমান(৫৮) এবং শিবির কর্মী ইয়াহিয়া মাহমুদ(২০) ও মোজাম্মেল (হক)।

পুলিশ কমিশনার বিটিসি নিউজকে জানান,  নাশকতার পরিকল্পনা করতেই ওই বৈঠক করছিলেন জামায়াত-শিবির কর্মীরা । সেখানে রংপুরসহ আশপাশের জেলার নেতাকর্মীরাও এসেছিলেন।

পুলিশ কমিশনার আরও জানান, অভিযানে দুই বস্তা জামায়াত-শিবিরের কার্যক্রম পরিচালনার রেজিস্টার, সদস্যদের নামের তালিকা, চাঁদা আদায় রশিদ, ব্যানার, পোস্টার, লিফলেট, সদস্য সংগ্রহ ফরম, দুটি মোটরসাইকেল, আটটি বাইসাইকেল ও ছয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন, আরপিএমপি অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ আবু সুফিয়ান, উপ-পুলিশ কমিশনার (সদর দফতর ও প্রশাসন) মহিদুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (অপরাধ) কাজী মুত্তাকী ইবনু মিনান,

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) শামীমা পারভীন, সহকারী পুলিশ কমিশনার (ডিবি) আলতাফ হোসেন, সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালি জোন) জমির উদ্দিন, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম প্রমুখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর ব্যুরো প্রধান সরকার মাজহারুল মান্নান।#

 

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.