যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় নিহত-২

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন। শুক্রবার (১ ডিসেম্বর) স্থানীয় সময় বিকেল সাড়ে ৫টার দিকে লাস ভেগাসে এ হামলার ঘটনা ঘটে। এবিসি নিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।
পুলিশ জানিয়েছে, শুক্রবার লাস ভেগাসে হামলায় একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও চারজন। হতাহতরা সবাই গৃহহীন ছিলেন। স্থানীয় সময় বিকেল সাড়ে ৫টার দিকে এ হামলার ঘটনা ঘটে। আহতদের ইউনিভার্সিটি মেডিকেল সেন্টারে পাঠানো হয়েছে। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছেন।
স্থানীয় পুলিশের কর্মকর্তা লেফটেন্যান্ট জেসন জোহানসন একজন নিহতের খবর জানালেও স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, হামলায় দুজন নিহত হয়েছেন আর আহত হয়েছেন আরও তিনজন।
হতাহতদের মধ্যে একজনের বয়স ৫০ বছর এবং অপর দুজনের বয়স ৩০ বছর। তারা সবাই পুরুষ। তাদের মধ্যে দুজনের অবস্থা স্থিতিশীল ও একজনের অবস্থা আশঙ্কাজনক। এ ছাড়া অপরজন কিশোর।
লস অ্যাঞ্জেলেসে এর আগেও তিনজনকে একইভাবে গুলি করা হয়েছিল। লাস ভেগাসেও একইভাবে হামলা করা হয়েছে।
পুলিশ জানিয়েছে, এই দুই ঘটনার মধ্যে মিল থাকতে পারে। তবে আগে থেকে বলা যাচ্ছে না যে ঘটনা দুটি সম্পর্কিত কি না। এ বিষয়ে তদন্ত চলছে। দুই ঘটনার মিল থাকলে সেভাবে ব্যবস্থা নেওয়া হবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.