আজ- মঙ্গলবার, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম

  করোনাকালে মরুভূমিতে বসিয়ে রাখা হয়েছে অসংখ্য বিমান       সবুজ বাংলাদেশ সুবর্ণচর শাখার ঈদপূর্ণমিলন ও পরিচিত সভা এবং বৃক্ষরোপন কর্মসূচি       তিস্তায় বাঁধ নির্মাণের দাবিতে মানববন্ধন       রাজ্যে লকডাউন’র দিন বদল, নতুন তালিকা প্রকাশ করল নবান্ন       করোনাকালে দেশের রেমিট্যান্স ও রিজার্ভে রেকর্ড       নেপালে আবারও ভূমিধসে ১০ জন’র মৃত্যু       ইংল্যান্ড দল’র ব্যাটিং কোচ’র দায়িত্ব পেলেন ট্রট       শান্তিতে নোবেলজয়ী জন হিউম’র প্রয়াণ       ভ্রমণ পিয়াসীদের পদচারণায় ৫ মাস পরে মুখরিত হয়ে উঠেছে রাজশাহীর চিড়িয়াখানা ও পদ্মাপাড়       নবীগঞ্জে করোনায় মারা গেলেন চিত্তরঞ্জন দাশ       উজিরপুরে মসজিদ কমিটিকে কেন্দ্র করে যুবলীগ সম্পাদকসহ আহত ৫       বাগেরহাটে ইয়াবাসহ দু’বোনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ       রাজশাহীতে লুকু-কালুর জুয়ার আসরে পুলিশের অভিযান, কালুসহ-১২ জুয়াড়ী আটক       নাগেশ্বরীতে শহীদ সাফাত সড়কের নামফলক উন্মোচন        উজিরপুরে জুয়াড়ী রফিক গণধোলাইয়ের শিকার       আফগানিস্তান কারাগারে বন্দুকধারীদের হামলায় নিহত-২১, আহত-৪৩    

মোরেলগঞ্জের পুটিখালী ও বারইখালীতে প্রয়াত এমপি’র স্মরণে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত  

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: মোরেলগঞ্জর পুটিখালী ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে প্রয়াত সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেনের স্মরণে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার বিকেলে পুটিখালী ইউনিয়ন মঙ্গলেরহাট বাজারে আয়োজিত এ স্মরণসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাওলানা আব্দুল কাদের। সভায় প্রধাপন অতিথি হিসেবে আলোচনা করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান এ্যাড. শাহ-ই- আলম বাচ্চু, বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম, জেলা আ.লীগের সাবেক দপ্তর সম্পাদক এ্যাড. খান সিদ্দিকুর রহমান, ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান শিকদার, মনিরুল ইসলাম জুয়েল, ইউনিয়ন যুবলীগের সভাপতি জিএম শহিদুল ইসলাম খোকন, যুবলীগ নেতা মাষ্টার জাহিদুল ইসলাম, ইউপি সদস্য আব্দুল মান্নান মিন্টু, শহিদুল ইসলাম মল্লিক, ছাত্রলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমানসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

সভায় প্রধান অতিথি বলেন, প্রয়াত সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেন তার কর্মময় জীবন শুরু হয়েছে মানুষের সেবা থেকে, চিকিৎসা পেশা থেকে গরীব অসহায় মানুষের পাশে থেকেছেন। ৯৬ সালে আওয়ামী লীগ সরকারের মন্ত্রী পরিষদের সমাজ সমাজ কল্যান প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন কালে বয়স্ক, বিধাব, প্রতিবন্ধী ও মুক্তিযোদ্ধা ভাতার চালুর উদ্যোক্তা প্রনয়নকারি ছিলেন। সেই সুবিধা আজ সারাদেশের মানুষ পাচ্ছেন।  আলোচনা শেষে প্রায়ত আ.লীগ নেতার রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া শেষে তবারক বিতরণ করা হয়।

অপরদিকে  মানিক মিয়া বালিকা দাখিল মাদ্রাসা, প্রাথমিক বিদ্যালয় ও বারইখালী ইউনিয়নবাসীর আয়োজনে ইউপি সদস্য মিজানুর রহমান বিপু’র উদ্যোগে ডা. মোজাম্মেল হোসেন স্মরণে মিলাদ, দোয়া ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। এ শোক সভায় উপস্থিত ছিলেন থানা ওসি কেএম আজিজুল ইসলাম, ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান লাল প্রমুখ। #

অপরদিকে বারইখালীতে শোক সভা অনুষ্ঠিত 

বাগেরহাট-৪, আসনের প্রয়াত সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি ডাঃ মোজাম্মেল হোসেন স্মরণে আজ সোমবার বিকেলে বারইখালী ইউনিয়নে মিলাদ, দোয়া ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

মানিক মিয়া বালিকা দাখিল মাদ্রাসা, প্রাথমিক বিদ্যালয় ও বারইখালী ইউনিয়নবাসীর আয়োজনে ও মিজানুর রহমান বিপু’র সৌজন্যে অনুষ্ঠিত  মিলাদ, দোয়া ও স্মরণ সভায় প্রধান অতিথি ছিলেন থানা অফিসার ইন চার্জ কেএম আজিজুল ইসলাম। বারইখালী ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান লাল এর সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভায় বক্তব্য রখেন, বারইখালীর সাবেক চেয়ারম্যান আউয়াল খান মহারাজ, প্রেস ক্লাব সভাপতি মেহেদী হাসান লিপন, মানিক মিয়া বালিকা দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার বদরুল ইসলাম সেলিম, যুবলীগ নেতা বদিউজ্জামান হিরু প্রমুখ।

মানিক মিয়া বালিকা দাখিল মাদ্রাসা ময়দানে অনুষ্ঠিত স্মরণসভা শেষে মিলাদ, দোয়া ও তবারক বিতরণ করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি এম.পলাশ শরীফ গনেশ পাল। #

Comments are closed.