ব্রেকিং নিউজ

আজ- সোমবার, ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা জুন, ২০২০ ইং

শিরোনাম

  চাকুরী জীবনে ২০ বছরে পদার্পণ করায় সৈয়দ নুরুল ইসলাম এসপি’কে বিভিন্ন মহলের অভিনন্দন!       নাটোরের নলডাঙ্গায় আ’ লীগ নেতা টুটুলের ওপর হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন       পঞ্চগড়ে বজ্রপাতে পিতা-পুত্রের মৃত্যু       ৩০টি পেশাজীবী সংগঠনকে প্রধানমন্ত্রীর উপহার দিলেন রাসিক মেয়র লিটন       রাজশাহী থিয়েটার এবং কচিপাতা থিয়েটারের একজন কর্ণধার তাজুল ইসলাম        হাসপাতালে করোনা রোগি দেখতে যাওয়া যাবেনা, দূর থেকেই সাহায্য করুন : ডা. শাহাদাত       করোনা দুর্যোগে ৩১শ পরিবারকে আর্থিক সহযোগিতা দিয়েছেন ব্যারিস্টার ছামির সাত্তার       রাজশাহীতে কোভিড-১৯ এ আরও ১ জনসহ মোট আক্রান্ত ৫২ জন       নোয়াখালীতে করোনায় প্রাণ হারালেন মুয়াজ্জিন        নাটোর জেলার শীর্ষে সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়       রাজশাহী জেলাধীন মোহনপুর থানা পুলিশ কর্তৃক ০২ জন ছিনতাইকারীকে আটক       সুস্থ্য বাংলাদেশ বিনির্মাণে বাজেটে উচ্চহারে তামাকের করারোপ জরুরী       Covid-19 করোনায় আক্রান্ত রবিউল আলম বুদু       নাটোরে ওয়ান শুটার গানসহ একজনকে গ্রেফতার করেছে র‌্যাব       নলডাঙ্গায় আ্যবরশন করা শিশুর গলিত মরদেহ উদ্ধার !       মোবাইলে ভিডিও চিত্র ধারণ করে গৃহবধূকে দিনের পর দিন ধর্ষণ !    

মিরপুরে ৭টি স্বর্ণের বারসহ আটক ১

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার মিরপুরে ৪৭ বর্ডারগার্ড (বিজিবি) ব্যাটালিয়নের অভিযানে ৫শ গ্রাম স্বর্ণ (৭টি বার) সহ তাওয়াবুর রহমান নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

আজ শনিবার (৯ নভেম্বর) ভোর ৫ টায় ঢাকা থেকে ছেড়ে আসা মেহেরপুরগামী যাত্রীবাহী এসবি পরিবহনে তল্লাশি চালিয়ে এই স্বর্ণ উদ্ধারকালে তাওয়াবুর রহমান (৪২) নামের ওই ব্যক্তিকে আটক করে বিজিবি’র টহল দল।

৪৭ বর্ডার গার্ড ব্যাটালিয়নের কমান্ডার লেঃ কর্ণেল রফিকুল আলম বিটিসি নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি মেহেরপুরগামী ওই বাসে করে এক ব্যক্তি ভারতে স্বর্ণ পাচার করছে। এমন সংবাদের ভিত্তিতে আজ ভোর ৫ টায় কুষ্টিয়া-মেহেরপুর সড়কের বিজিবি সেক্টরের ২নং গেটের সামনে মেহেরপুরগামী এসবি পরিবহনে অভিযান চালিয়ে তাওয়াবুরকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে বিশেষভাবে রাখা অবস্থায় ৫শ গ্রাম ওজনের ৭টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

আটক তাওয়াবুর মেহেরপুর জেলার শুভরাজপুর গ্রামের তরিকুল ইসলামের পুত্র। আটক তাওয়াবুরকে স্বর্নসহ মিরপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। #

Comments are closed.