মামলা-হামলা ও নির্যাতনের স্টীম রোলার চালানো হয়েছে : আমিনুল হক

ঢাকা প্রতিনিধি: বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক বলেছেন, মামলা-হামলা ও জেল-জুলুম আমাদের সয়ে গেছে।
গত ৭ জানুয়ারি নির্বাচনের সময়কালীন বিএনপির নেতাকর্মীদের উপর যেভাবে মামলা-হামলা ও নির্যাতনের স্টীম রোলার চালানো হয়েছে। এখন আর নতুন করে এসব করে লাভ হবে না। মামলা-হামলা নির্যাতন করে আন্দোলন দমনের জন্য বিএনপিকে কখনোই দুর্বল করা যাবে না।
মঙ্গলবার কাফরুল থানার ৪ ও ১৬ নং ওয়ার্ড, ভাষানটেক থানার ৯৫ নং ওয়ার্ড ও ক্যান্টনমেন্ট বোর্ড ওয়ার্ড বিএনপির ইফতার ও দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় এ সব কথা বলেন।
তিনি আরো বলেন, আজকে দেশের বিপুল সংখ্যাগরিষ্ঠ মানুষ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে নিষ্পেষিত। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের এ ঊর্ধ্বগতিতে মানুষের নাভিশ্বাস উঠেছে, অথচ সরকার মানুষের দুঃখ লাঘবে কোনো পদক্ষেপ গ্রহণ করছে না।
বিএনপি’র সদস্য সচিব ও বআরো উপস্থিত ছিলেন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য তারিকুল আলম তেনজিং, উত্তর বিএনপির যুগ্ন আহবায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, উত্তর বিএনপির সদস্য হাজী ইউসুফ, আহসানুল্লাহ চৌধুরী হাসান, আলহাজ্ব কাজী গোলাম কিবরিয়া মাখন ও দপ্তরের দায়িত্বপ্রাপ্ত এ বি এম এ রাজ্জাক সহ থানা, ওয়ার্ড বিএনপি ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মারুফ সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.