মাদারীপুরে ছাদে ডেকে ওড়না দিয়ে বেঁধে চতুর্থ শ্রেণীর স্কুলছাত্রীকে ধর্ষণ

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরে এক চতুর্থ শ্রেণীর স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে রনি নামের এক বখাটের বিরুদ্ধে। নির্যাতিতার ধর্ষণের আলামত সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে বলে জানান চিকিৎসক। অভিযুক্ত ধর্ষণকারীকে গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ।

গতকাল রবিবার (৮ সেপ্টেম্বর) বিকেলে বাড়ির উঠানে খেলছিল মাদারীপুরের তরমুগরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী। সেখান থেকে ডেকে বাড়ির ছাদে নিয়ে যায় পুরান বাসস্ট্যান্ড এলাকার বখাটে রনি।

সেখানে নিয়ে ওড়না দিয়ে মুখ ও হাত বেঁধে ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে বলে অভিযোগ করা হয়। পরে এলাকাবাসী বিষয়টি টের পেলে পালিয়ে যায় রনি। খবর পেয়ে পুলিশ গিয়ে নির্যাতিতাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় অভিযুক্ত রনির বিচার দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী।

নির্যাতিতা ওই শিক্ষার্থীর ধর্ষণের আলামত সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানো হয়েছে বলে জানান মাদারীপুর সদর হাসপাতালের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. অখিল সরকার।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাওগাতুল আলম বিটিসি নিউজকে জানান এ ঘটনায় অভিযুক্তকে ধরতে অভিযান চলছে বলে।

ধর্ষণের ঘটনা ধামাচাপা দিতে স্থানীয়ভাবে মীমাংসার জন্য ওই শিক্ষার্থীর পরিবারকে চাপ দেয়া হচ্ছে বলে অভিযোগ করেছে নির্যাতিতার পরিবার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.