ময়মনসিংহে মেয়র টিটুকে ঠেকাতে বিএনপি’র অবস্থান

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটুকে অফিসে ঢুকতে বাধা দিতে সকাল থেকে প্রধান ফটকে অবস্থান নিয়েছেন বিএনপি নেতাকর্মীরা।
সোমবার (১৯ আগস্ট) সকাল থেকেই বিপুলসংখ্যক নেতাকর্মী সেখানে অবস্থান নেন।
মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ কালবেলাকে বলেন, বিনা ভোটের বিতর্কিত নির্বাচনে যেসব জনপ্রতিনিধি সাগর হত‍্যাকাণ্ডের সঙ্গে জড়িত তাদের অফিস করতে দেওয়া হবে না। তবে কর্মকর্তা ও কর্মচারীদের কাজে কোনো বাধা নেই।
তিনি বলেন, অবিলম্বে শহীদ সাগর হত‍্যাকাণ্ডে জড়িতদের আইনের আওতায় এনে কঠোর বিচার নিশ্চিত করা হবে। এ সময় নেতাকর্মীরা মেয়রবিরোধী স্লোগান দিতে থাকেন।
এ সময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সদস‍্য রতন আকন্দ, উত্তর জেলা বিএনপির সদস‍্য কামরুজ্জামান লিটন, মহানগর যুবদলের সভাপতি মোজাম্মেল হক টিটু, সহসভাপতি রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক শামসুল আলম উজ্জল, দক্ষিণ জেলা ছাত্রদল সভাপতি মাহাবুবুর রহমান রানা প্রমুখ।
এর আগে সোমবার সকালে সিটি মেয়র ও ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি ইকরামুল হক টিটু অফিস করেছেন। এ খবরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থী ছাড়াও অন্য একটি শিক্ষার্থীর দল অফিসে গিয়ে মেয়রকে খোঁজাখুঁজি করেন। পরে কর্মকর্তাদের নিজ নিজ কক্ষে তালা দিয়ে অফিস ছাড়তে বাধ্য করেন শিক্ষার্থীরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ময়মনসিংহ ব্যুরো প্রধান মো. সাইফুল ইসলাম (সাইফুল) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.