ব্রেকিং নিউজ

আজ- সোমবার, ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা জুন, ২০২০ ইং

শিরোনাম

  পাবনায় ছাত্রলীগ নেতার ওপর হামলা এবং ১০ লক্ষ টাকা চাঁদা দাবি কৃষকলীগ নেতার       করোনায় দেশকে তিন “রেড, গ্রিন ও ইয়োলো” ভাগে ভাগ করা হবে : স্বাস্থ্যমন্ত্রী       ‘ভারতে করোনার গোষ্ঠী সংক্রমণ শুরু হয়ে গিয়েছে’ বিশেষজ্ঞরা জানিয়েছেন       সাবেক কাউন্সিলর মনিরের পরিবারকে এক লাখ টাকা অনুদান দিলেন মেয়র লিটন       টানা ৭৩ দিন পর রাজশাহীর রাস্তায় দূরপাল্লার বাস!       শায়েস্তাগঞ্জে পৌর মেয়র ছালেক মিয়ার বাড়ি “লকডাউন”       চাকুরী জীবনে ২০ বছরে পদার্পণ করায় সৈয়দ নুরুল ইসলাম এসপি’কে বিভিন্ন মহলের অভিনন্দন!       নাটোরের নলডাঙ্গায় আ’ লীগ নেতা টুটুলের ওপর হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন       পঞ্চগড়ে বজ্রপাতে পিতা-পুত্রের মৃত্যু       ৩০টি পেশাজীবী সংগঠনকে প্রধানমন্ত্রীর উপহার দিলেন রাসিক মেয়র লিটন       রাজশাহী থিয়েটার এবং কচিপাতা থিয়েটারের একজন কর্ণধার তাজুল ইসলাম        হাসপাতালে করোনা রোগি দেখতে যাওয়া যাবেনা, দূর থেকেই সাহায্য করুন : ডা. শাহাদাত       করোনা দুর্যোগে ৩১শ পরিবারকে আর্থিক সহযোগিতা দিয়েছেন ব্যারিস্টার ছামির সাত্তার       রাজশাহীতে কোভিড-১৯ এ আরও ১ জনসহ মোট আক্রান্ত ৫২ জন       নোয়াখালীতে করোনায় প্রাণ হারালেন মুয়াজ্জিন        নাটোর জেলার শীর্ষে সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়    

ভাইয়ের শ্বশুরের ধর্ষণে অন্তঃসত্ত্বা হয়ে পড়ল এক শিক্ষার্থী , গ্রেপ্তার হলো ভাইয়ের ধর্ষক শ্বশুর

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের গফরগাঁওয়ে বড় ভাইয়ের শ্বশুরের ধর্ষণে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে নবম শ্রেণীর এক মাদরাসা শিক্ষার্থী (১৫)। ঘটনাটি ঘটেছে উপজেলার পাগলা থানাধীন পাইথল ইউনিয়নের গোয়ালবর গ্রামে।

এ ঘটনায় দায়ের করা মামলায় পাগলা থানা পুলিশ গতকাল বুধবার (৬ নভেম্বর) অভিযুক্ত আতাউর রহমানকে (৩৭) গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল হাজতে প্রেরণ করেছে।

গ্রেপ্তারকৃত আতাউর রহমান লালমনিরহাট জেলার সদর থানাধীন কিছামত হারাটি গ্রামের আবেদ আলীর ছেলে।

তিনি গফরগাঁওয়ের পাগলা থানা গোয়ালবর গ্রামের জনৈক রুবেলের মুরগীর খামারে চাকরি করেন এবং খামারের পাশেই পরিবার নিয়ে থাকেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার গোয়ালবর গ্রামের ওই ছাত্রী স্থানীয় এক মাদরাসায় নবম শ্রেণিতে পড়ে। অভিযুক্ত আতাউর রহমানের মেয়েও একই প্রতিষ্ঠানে একই শ্রেণিতে পড়ালেখা করে। সেই সূত্রে দুজনের মধ্যে সখ্যতা গড়ে উঠে। পরে আতাউর রহমানের মেয়ের বিয়ে হয় নির্যাতিতার বড় ভাইয়ের সাথে। আত্মীয়তার সুবাদে নিপীড়নের শিকার মেয়েটি আতাউরের বাড়িতে বেড়াতে যেতো।

গত ২৮ মে মেয়েটি সেখানে বেড়াতে গেলে রাত ৯টার দিকে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে আতাউর রহমান জোরপূর্বক তাকে ধর্ষণ করেন এবং হুমকি দেন এ ঘটনা কাউকে জানালে ক্ষতি হবে। পরে মেয়েটি ভয়ে এ কথা কাউকে জানায়নি।

এরপর মেয়েটি অসুস্থ হয়ে পরলে পরিবারের পক্ষ থেকে স্থানীয়ভাবে চিকিৎসা করানো হয়। কিন্তু সম্প্রতি মেয়েটির শারীরিক পরিবর্তন হলে পরিবারের লোকজন দিশাহারা হয়ে পড়েন এবং চাপ প্রয়োগ করে প্রকৃত ঘটনা জানতে পারেন।

পরে ডাক্তার দেখিয়ে অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি নিশ্চিত হন। এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে পাগলা থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত আতাউর রহমানকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল হাজতে প্রেরণ করে।

মেয়েটির বাবা বিটিসি নিউজকে বলেন, ওই পশুটা আমার মায়ার জীবনডা ধ্বংস কইরা দিছে। আমি এর ফাঁসি চাই।

পাগলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফয়েজুর রহমান বিটিসি নিউজকে বলেন, চরিত্রহীন লম্পট আতাউরকে আমরা খুব দ্রুত গ্রেপ্তার করেছি। মেয়েটিকে ডাক্তারী পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পাগলা থানার ওসি শাহিনুজ্জামান খান বিটিসি নিউজকে বলেন, বিষয়টি খুবই স্পর্শকাতর হওয়ায় অভিযোগ পাওয়ামাত্র মামলা রেকর্ড করে আসামী গ্রেপ্তার করেছি। আসামীর বাড়ি যেহেতু লালমনিরহাট দেরি হলে পালিয়ে যেত। #

Comments are closed.