বেনজীরকে কেন গ্রেফতার করা হচ্ছে না, প্রশ্ন গয়েশ্বরের

ঢাকা প্রতিনিধি: পুলিশের সাবেক আইজিপি বেনজীর আহমেদকে কেন গ্রেফতার করা হচ্ছে না সেই প্রশ্ন রেখেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, সাবেক সেনাপ্রধান আজিজ ও সাবেক পুলিশপ্রধান বেনজীর তো একা পাপী নন। এদের পাপী বানিয়েছেন শেখ হাসিনা।
মঙ্গলবার (২৮ মে) জাতীয় প্রেস ক্লাবের এক শ্রমিক সমাবেশে এসব কথা বলেন গয়েশ্বর চন্দ্র রায়। সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দল।
গয়েশ্বর চন্দ্র রায় বলেন, সরকারের পাপের কোনো শেষ নেই। তিনি (শেখ হাসিনা) ইশরাক হোসেনকে ভয় পান, কয়েকদিন পর তিনি (শেখ হাসিনা) মানুষ দেখলে ভয় পাবেন। ওনার ঘরের লাইটের আলোতে নিজের ছায়া দেখলেও ভয় পাবেন।
বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য আরও বলেন, বর্তমান সরকার আজকে সেনাবাহিনী, পুলিশ, বিচার বিভাগসহ সবকিছু নিয়ে খেলাধুলা করছে। বাংলাদেশে যে রিজার্ভ ছুরি হয়েছে সেটি আদায় করার ইচ্ছা সরকারের নাই। নিশ্চয়ই সরকারের নিজস্ব লোকজন এর সঙ্গে জড়িত। না থাকলে সরকার চুপ করে আছে কেন। এখন পত্রিকা খুললে দেখা যায় বাংলাদেশ ব্যাংকের গভর্নর বলে এক কথা, অন্যদিকে দুদক বলে অন্য কথা।
তিনি বলেন, বেনজীরের সম্পত্তি জব্দ করা হয়েছে। কিন্তু তাকে গ্রেফতার করা হচ্ছে না কেন? তার স্ত্রী, মেয়ে কেন গ্রেফতার হচ্ছে না? অপরদিকে আমাদের মামলা দিয়েই গ্রেফতার করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মো: মাসুদ রানা খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.