ব্রেকিং নিউজ

আজ- শনিবার, ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই জুলাই, ২০২০ ইং

শিরোনাম

  মাদকদ্রব্যে’র তালিকায় “টাপেন্টাডল”কে যুক্ত করে গেজেট প্রকাশ       রাজশাহীতে ব্যাটারীচালিত অটোরিক্সার সাথে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত-২       চিত্রনায়িকা তমা মির্জা পরিবার সহ করোনায় আক্রান্ত       কুমিল্লায় ওয়ার্ড কাউন্সিলর ও তার ভাইদের হাতে চাচাতো ভাই খুন, আটক-৩       করোনা’র উৎস খুঁজতে চীনের পথে ডব্লিউএইচও’র বিশেষজ্ঞ টিম       টলিউডে করোনা’র হানা : আক্রান্ত রঞ্জিত-কোয়েলসহ পরিবার       র‌্যাব-৫ এর মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার       রাজশাহীর পবায় বাসের ধাক্কায় এক ট্রলিচালক নিহত       আল জাজিরা’র সাংবাদিকদের তলব : মালয়েশিয়া পুলিশ’র       আর মাত্র দুই মাস পরই মহামারি করোনা’র ভ্যাকসিন       প্রেসিডেন্ট হলে প্রথম দিনই ট্রাম্প’র সিদ্ধান্ত বাতিল করবেন বাইডেন       মাছবাহী ট্রাক থেকে ১০ হাজার ইয়াবা ও ৫ হাজার কেজি মাছ জব্দ, আটক-২       উজানের ঢল ও ভারী বর্ষণে ফের তিস্তার পানি বৃদ্ধি       বরিশালের শাশুড়ী কর্তৃক প্রবাসী জামাতার ভবন দখলের অভিযোগ : থানায় ডায়েরী       খুমেক ল্যাবে ৮৪ জনের করোনা পজেটিভ       হবিগঞ্জে নতুন ২৯ জন করোনায় আক্রান্ত    

বাগেরহাটে মুক্তিযোদ্ধাদের ঘর উপহার দিলেন সেনাবাহিনী


বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে গৃহহীন অস্বচ্ছল মুক্তিযোদ্ধাদের ঘর উপহার দিয়েছেন বাংলাদেশ সেনাবাহিনী। গতকাল রবিবার বিকালে মোল্লাহাট উপজেলার কাহালপুর গ্রামের মুক্তিযোদ্ধা মোঃ শুকুর আলীর হাতে টিনসেড পাকা ঘরের চাবি হস্তান্তর করেন ৫৫ পদাদিক ডিভিশন যশোর সেনা নিবাসের কর্নেল আনোয়ারুল ইসলাম। এসময় লে. কর্নেল ইসমাইল হোসেন, মেজর রাজিব হাসানসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সেনাবাহিনীর পক্ষ থেকে এই ঘর পেয়ে খুশি মুক্তিযোদ্ধা পরিবার গুলো। ঘরের চাবি হাতে পেয়ে অবসরপ্রাপ্ত সেনা সদস্য মুক্তিযোদ্ধা মোঃ শুকুর আলী কান্নায় ভেঙ্গে পড়েন।

তিনি বলেন, দীর্ঘদিন চাকুরী করলেও তেমন কিছু করতে পারিনি। একটি ঘরও নির্মান করতে পারিনি। আজ বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে পাকা ঘর পেয়ে আমি খুব খুশি হয়েছি।

কর্নেল আনোয়ারুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, সেনাবাহিনী প্রধানের পক্ষ থেকে গৃহহীন সেনা সদস্যদের গৃহ নির্মান কার্য্যক্রম চলমান রয়েছে।সেনাবাহিনীর কল্যান তহবিলে অর্থায়ণে এ গৃহ নির্মান করে দেওয়া হচ্ছে। বাগেরহাটে আমরা আজকে চারজন অবসরপ্রাপ্ত সেনা সদস্য মুক্তিযোদ্ধাদের কাছে ঘরের চাবি হস্তান্তর করেছি।এই জেলায় আরও একজন মুক্তিযোদ্ধাকে ঘর দেওয়া হবে। যেটা নির্মানার্ধীন রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed.