বাগেরহাটে দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ

বাগেরহাট প্রতিনিধি: চিহ্নিত দুই মাদক বিক্রেতাকে ইয়াবা ট্যাবলেট বিক্রিকালে হাতে-নাতে গ্রেপ্তার করেছে বাগেরহাটের গোয়েন্দা পুলিশ। বাগেরহাটের জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে আভিযান চালিয়ে ৫৩৫ ইয়াবাসহ দুই বিক্রেতাকে হাতে-নাতে গ্রেপ্তার করেছে।

এ ঘটনায় রামপাল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন, ডিবির এসআই দীপংকর মন্ডল।

গ্রেপ্তারকৃতরা হলো, বাগেরহাটে রামপাল উপজেলার হোগলডাঙ্গা গ্রামের নাসির উদ্দিন শেখের পুত্র সোহান শেখ (৩১) ও চিত্রা গ্রামের আবু জাফর মুন্সির পুত্র সোহেল মুন্সি (৩৩)।

জানা গেছে, খুলনা-মোংলা মহা সড়কের রণসন মীরাখালী এলাকার কামালের মৎস্য ঘেরের তিন রাস্তার মোড় ইয়াবা বিক্রি হচ্ছে এমন খবরের ভিত্তিতে গতকাল রবিবার রাতে ডিবির একটি টিম অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেন।

ওই সময় অজ্ঞাত কয়েকজন পালিয়ে যায়। রামপাল থানার ওসি মোঃ দেলোয়ার হোসেন বিষয়টি বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করেছেন। আজ সোমবার তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ আটক অভিযানে নেতৃত্ব দানকারী বাগেরহাট গোয়েন্দা পুলিশের এসআই রফিক বলেন গোপন খবরের ভিত্তিতে গতকাল রবিবার রাতে রামপাল উপজেলার ফয়লা রনসেন এলাকা থেকে সোহান সেখ ও সোহেলকে ইয়াবাসহ হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় গোয়েন্দা পুলিশের এসআই দীপংকর বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন। আজ সোমবার তাদের আদালতে প্রেরণ করা হলে বিজ্ঞ বিচারক তাদের জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.