আজ- মঙ্গলবার, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম

  করোনাকালে মরুভূমিতে বসিয়ে রাখা হয়েছে অসংখ্য বিমান       সবুজ বাংলাদেশ সুবর্ণচর শাখার ঈদপূর্ণমিলন ও পরিচিত সভা এবং বৃক্ষরোপন কর্মসূচি       তিস্তায় বাঁধ নির্মাণের দাবিতে মানববন্ধন       রাজ্যে লকডাউন’র দিন বদল, নতুন তালিকা প্রকাশ করল নবান্ন       করোনাকালে দেশের রেমিট্যান্স ও রিজার্ভে রেকর্ড       নেপালে আবারও ভূমিধসে ১০ জন’র মৃত্যু       ইংল্যান্ড দল’র ব্যাটিং কোচ’র দায়িত্ব পেলেন ট্রট       শান্তিতে নোবেলজয়ী জন হিউম’র প্রয়াণ       ভ্রমণ পিয়াসীদের পদচারণায় ৫ মাস পরে মুখরিত হয়ে উঠেছে রাজশাহীর চিড়িয়াখানা ও পদ্মাপাড়       নবীগঞ্জে করোনায় মারা গেলেন চিত্তরঞ্জন দাশ       উজিরপুরে মসজিদ কমিটিকে কেন্দ্র করে যুবলীগ সম্পাদকসহ আহত ৫       বাগেরহাটে ইয়াবাসহ দু’বোনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ       রাজশাহীতে লুকু-কালুর জুয়ার আসরে পুলিশের অভিযান, কালুসহ-১২ জুয়াড়ী আটক       নাগেশ্বরীতে শহীদ সাফাত সড়কের নামফলক উন্মোচন        উজিরপুরে জুয়াড়ী রফিক গণধোলাইয়ের শিকার       আফগানিস্তান কারাগারে বন্দুকধারীদের হামলায় নিহত-২১, আহত-৪৩    

বাগাতিপাড়ায় আগুনে পুড়লো কৃষকের আখ ক্ষেত

নাটোর প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় আগুনে পুড়ে গেলো সাদেক আলী নামের কৃষকের তিন বিঘা জমির আখ ক্ষেত।

গতকাল রোববার বিকালে উপজেলার স্বরূপপুর গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। সাদেক আলী ওই গ্রামের মৃত আঃ গণি মন্ডলের ছেলে।

ক্ষতিগ্রস্থ কৃষক সাদেক আলী জানান, তিনি স্বরূপপুর গ্রামের মাঠে আব্দুল ওয়াহাবের জমি বর্গা নিয়ে কয়েক বছর থেকে চাষাবাদ করেন। এবার ওই জমিতে তিনি আখ রোপন করেন। ঘটনার দিন স্থানীয়রা তার জমিতে আগুন দেখতে পেয়ে তাকে খবর দেয়। পরে তিনি ছুটে গিয়ে তার জমিতে আগুন জ্বলতে দেখেন।

পরে স্থানীয়রা ও দয়ারামপুর ফায়ার সার্ভিসের একটি দল যৌথভাবে আগুন নিয়ন্ত্রণে আনে। তিনি ধারনা করেন, পথচারীদের ফেলে দেওয়া সিগারেটের আগুন থেকে এ অগ্নিকান্ডের ঘটতে পারে। এতে তার তিন বিঘা জমির আখ পুড়ে গেছে।

দয়ারামপুর ফায়ার সার্ভিসের দায়িত্বরত ফিরোজ আহম্মেদ অগ্নিকান্ডের সত্যতা নিশ্চিত করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed.