বাগমারায় জামায়াতের উদ্যোগে শান্তি মিছিল ও শহীদদের স্মরণে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত

বাগমারা প্রতিনিধি: বাগমারায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে জনতার তোপের মুখে ফ্যাসিস্ট শেখ হাসিনার পদত্যাগ করে দেশ ছেড়ে পলায়ন করায় বুধবার বিকেলে উপজেলা সদর ভবানীগঞ্জ জামায়াতে ইসলামী বাগমারা শাখার উদ্যোগে ছাত্র ও জনতার ব্যানারে শান্তিমিছিল, সমাবেশ ও দোয়ার আয়োজন করা হয়েছে।
দুপুর থেকেই জামায়াতের হাজার হাজার নেতা কর্মী ও সাধারন জনতা উপজেলা সদরে জমায়েত হতে থাকে। পরে বিকেল সাড়ে ৪টার দিকে ভবানীগঞ্জ জিরো পয়েন্ট হতে একটি শান্তিমিছিল বের হয়ে পুনরায় জিরো পয়েন্টে সমাবেশে মিলিত হয়।
উপজেলা জামায়াতের সেক্রেটারী অহিদুল ইসলাম এর সঞ্চালনায় উপজেলার আমীর কামরুজ্জামান হারুনের সভাপতিত্বে বক্তব্য দেন, রাজশাহী পশ্বিম জেলা শাখার নায়েবে আমীর আব্দুল আহাদ কবিরাজ, জামায়াত নেতা বিশিষ্ট ডাক্তার আব্দুল বারী, উপজেলা জামায়াতের রুকন ও মাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রেজাউল হক বাচ্চু, উপজেলা জামায়াতের সাবেক আমীর সামসুল হক, উপজেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য ও গোয়ালকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মজিদ, ইব্রাহীম হোসেন, শহীদুজ্জামান মীর ও উপজেলা শিবিরের সভাপতি সবুজ, শিবির নেতা আশিকুর রহমান প্রমুখ।
সমাবেশ শেষে আন্দোলনে নিহত সকলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.