বাগমারায় জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী ও পুরস্কার বিতরণ

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী দিনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের আয়োজনে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তৃক বাস্তবায়নে ২০২৪ জাতীয় পুষ্টি সপ্তাহের ৭ দিন ব্যাপি উপজেলায় বিভিন্ন কর্মসূচির মাধ্যমে মা ও শিশুর খাদ্য পুষ্টি বিষয়ক কর্মসূচি সম্পূর্ণ করা হয়।
বুধবার বেলা ১১টার দিকে আনুষ্ঠানিক ভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে শিক্ষা প্রতিষ্ঠানে পুষ্টিবানী প্রচারে কুইজ প্রতিযোগীতায় অংশ গ্রহনকারীদের পুরস্কার দেয়া হয়েছে।
অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ হাসান আলী মোল্লার সভাপতিত্বে বক্তব্য দেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুকতাদির আহমেদ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খন্দকার মাক্কামাম মাহমুদা, যুব উন্নয়ন কর্মকর্তা সালেক উদ্দিন, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আসাদুল ইসলাম, বাগমারা প্রেসক্লাবের সভাপতি আফাজ্জল হোসেন, সাংবাদিক আবু বাক্কার সুজন প্রমূখ।
বক্তারা, স্বাস্থ্য, শক্তি ও মনবল রক্ষার্থে মা ও শিশুর খাদ্য পুষ্টি প্রয়োজনীয়তা ও পুষ্টির উপদান সম্বন্ধে আলোচনা করেন।
এছাড়া এবারে মা ও শিশুর খাদ্য পুষ্টি বিষয়ক কর্মসূচিতে শিক্ষা প্রতিষ্ঠানে কুইজসহ প্রচারে নানামুখী কর্মসূচির প্রশংসা করা হয়। আলোচনা শেষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ হাসান আলী মোল্লা উপজেলার একডালা উচ্চ বিদ্যালয়ের কুইজে অংশগ্রহনকারীদের হাতে পুরস্কার তুলে দেন।
অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন উপজেলা সেনেটারী ইন্সপেক্টর আশরাফুল ইসলাম পিন্টু।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.