বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) পরিচিতি সভা

নিজস্ব প্রতিবেদক: বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের সদ্য যোগদানকৃত নির্বাহী পরিচালক এর সাথে মতবিনিময় ও ফুলের শুভেচ্ছা বিনিময় করেন বিএমডিএর কর্মকর্তা কর্মচারীগণ।
গতকাল রবিবার (১৪ জুলাই) বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের প্রধান কর্যালয়ের সম্মেলন কক্ষে বিএমডিএ‘র আয়োজনে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য বেগম আখতার জাহান।বিএমডিএ‘র সদ্য যোগদানকৃত নির্বাহী পরিচালক মো: শফিকুল ইসলাম (অতিরিক্ত সচিব) উপস্থিত ছিলেন।
এসময় অতিঃ প্রধান প্রকৌশলী ও সাবেক নির্বাহী পরিচালক মো: আব্দুর রশীদ, অতিঃ প্রধান প্রকৌশলী শামসুল হোদা, অতিঃ প্রধান প্রকৌশলী ড. মো: আবুল কাসেম, অতিঃ প্রধান প্রকৌশলী জাহাঙ্গীর আলম খান, বিএমডিএ‘র সচিব মো: যোবায়ের হোসেন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী এটিএম মাহফুজুর রহমান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী শরীফুল হক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী নাজিরুল ইসলাম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল লতিফ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী শহীদুর রহমান সহ বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের সদর দপ্তর ও অতিরিক্ত প্রধান প্রকৌশলী, তত্বাবধায়ক প্রকৌশলী, প্রকল্প পরিচালক, নির্বাহী প্রকৌশলী, ব্যবস্থাপক কৃষি, মনিটরিং অফিসার ও সহকারী প্রকৌশলীবৃন্দ সহ সকলে উপস্থিত ছিলেন।
রোববার সকালে সদ্য যোগদানকৃত নির্বাহী পরিচালক মো: শফিকুল ইসলাম (অতিরিক্ত সচিব) কে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় সাবেক নির্বাহী পরিচালক ও অতি:প্রধান প্রকৌশলী বৃন্দ। এরপর বিএমডিএর সাবেক নির্বাহী পরিচালক ও প্রকৌশলী মো আব্দুর রশীদের কাছ থেকে যোগদানকৃত নির্বাহী পরিচালক মো: শফিকুল ইসলাম দায়িত্ব বুঝে নেন।
কর্মকর্তা-কর্মচারীদের সাথে পরিচিতি সভার শেষে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় সদ্য যোগদানকৃত নির্বাহী পরিচালক মো শফিকুল ইসলামকে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান-ইসালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.